বৃহস্পতিবার ০২ এপ্রিল, ২০২০

সোনারগাঁয়ে তুলা বোঝাই কাভার্ডভ্যানে ফেন্সিডিল, গ্রেফতার ৩

রবিবার, ১৬ ফেব্রুয়ারি ২০২০, ১৭:২৫

প্রেস নারায়ণগঞ্জ.কম

প্রেস নারায়ণগঞ্জ: সোনারগাঁয়ে তুলা বোঝাই কাভার্ডভ্যানে তল্লাশী চালিয়ে ৪৭০ বোতল ফেন্সিডিল ও কাভার্ড ভ্যান জব্দসহ তিন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে র‍্যাব-১১। রবিবার (১৬ ফেব্রয়ারি) ভোরে সোনারগাঁয়ের ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের আষারিয়ার চর মেঘনা ঘাট এলাকায় র‍্যাব-১১ এর চেকপোস্টে চট্টগ্রাম হতে ঢাকাগামী একটি হলুদ রংয়ের তুলা বোঝাই কাভার্ড ভ্যান থেকে ফেন্সিডিলসহ তাদের গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃতরা হলো, জহিরুল আলম (৩২), জামাল হোসেন (২৮) ও আকাশ (১৯)। গ্রেফতারকৃত মো. জহিরুল আলম চট্টগ্রাম জেলার পটিয়া থানার খরনা এলাকার বাসিন্দা, মো. জামাল হোসেন কুমিল্লা জেলার চৌদ্দগ্রাম থানার নোয়াপাড়া এলাকার বাসিন্দা এবং মো. আকাশ গাইবান্ধা জেলার সুন্দরগঞ্জ থানার লক্ষীপুর আদর্শ গ্রামের বাসিন্দা।

র‍্যাব-১১ এর অতিরিক্ত পুলিশ সুপার জসিম উদ্দিন চৌধুরী জানান, গ্রেফতারকৃত আসামীরা চট্টগ্রাম থেকে কাভার্ডভ্যানে তুলা বোঝাই করে ঢাকা যাচ্ছিল। তারা কাভার্ডভ্যানের ভিতরে পণ্য পরিবহনের আড়ালে অভিনব কৌশলে চালকের পিছনের সীটের নিচে ২টি ট্রাভেল ব্যাগের ভিতর লুকিয়ে ফেন্সিডিল নিয়ে এসে ঢাকা ও নারায়ণগঞ্জের বিভিন্ন মাদক ব্যবসায়ীদের কাছে সরবরাহ করার জন্য আসছিল। গ্রেফতারকৃত আসামীরা দীর্ঘদিন ধরে সীমান্ত এলাকা থেকে ফেন্সিডিল এনে নারায়ণগঞ্জ, ঢাকা ও এর আশপাশের এলাকায় ক্রয়-বিক্রয় ও সরবরাহ করে আসছিল। মাদক ব্যবসা ছিল তাদের একমাত্র পেশা।

গ্রেফতারকৃত আসামীদের বিরুদ্ধে সোনারগাঁ থানায় আইনানুগ কার্যক্রম প্রক্রিয়াধীন।

সব খবর
নগরের বাইরে বিভাগের সর্বশেষ