বুধবার ১৩ নভেম্বর, ২০১৯

সেই কৃষি কর্মকর্তার নারী কেলেঙ্কারির তদন্তে নেমেছে কমিটি

মঙ্গলবার, ৫ নভেম্বর ২০১৯, ২২:০৭

প্রেস নারায়ণগঞ্জ.কম

প্রেস নারায়ণগঞ্জ: বন্দর উপজেলা কৃষি অফিসের প্রত্যাহার হওয়া সেই উপ সহকারী উদ্ভিদ সংরক্ষন কর্মকর্তা জয়নালের নারী কর্মচারীর সাথে অনৈতিক কর্মকান্ডের ঘটনায় তদন্ত শুরু হয়েছে।

মঙ্গলবার (৫ নভেম্বর) সকাল ১১টায় ৩ সদস্যের তদন্ত কমিটি বন্দর উপজেলা কৃষি অফিসে এসে তদন্তের কাজ শুরু করেন। এ সময় অভিযুক্ত সেই জয়নাল ও নারী কর্মচারীকে জিজ্ঞাসাবাদ করা হয়। তদন্তে উপস্থিত ছিলেন প্রধান কৃষি সম্প্রসারণ অধিদপ্তরের নারায়ণগঞ্জ জেলা প্রশিক্ষণ অফিসার ড. গোলাম মোস্তফা, সদস্য অতিরিক্ত উপ পরিচালক মো. মুরাদুল হাসান ও সদর উপজেলা কৃষি অফিসার আবুল গাফ্ফার।

তদন্ত কমিটির প্রধান ড. গোলাম মোস্তফা জানান, বিষয়টি তদন্ত করছি আমরা ৭ দিনের মধ্যে তদন্ত শেষ করবো। তবে তদন্তের স্বার্থে সময় বাড়তে পারে। তদন্ত কমিটি ভিডিও ফুটেজ দেখেন এবং দুই জনকেই জিজ্ঞাসাবাদ করেন।

প্রসঙ্গত, গত ২৯ অক্টোবর নিজ অফিসের এক নারী কর্মীর সঙ্গে বন্দর উপজেলা কৃষি অফিসের উপ-সহকারী উদ্ভিদ সংরক্ষণ কর্মকর্তার একটি অন্তরঙ্গ ভিডিও ফাঁস হয়েছে। ভিডিওতে জয়নাল আবেদীনের সঙ্গে তার অফিসের ওই নারী সহকারীকে আপত্তিকর অবস্থায় দেখা যায়। ঘটনাটি জানাজানি হওয়ার পর অভিযুক্ত দুজনকে পৃথক স্থানে শাস্তিমূলক বদলি করা হয়েছে। জয়নালের সাথে তার দফতরের নারীকর্মীর ভিডিও ফুটেজ এখন সাংবাদিকসহ বন্দরের বিভিন্ন লোকজনের হাতে হাতে।

ভিডিওটিতে গত ৮ আগষ্ট দুপুরে তার কার্যালয়ের এক নারী অফিস সহকারীর সঙ্গে আপত্তিকর অবস্থায় দেখা যায় জয়নাল আবেদীনকে। ১৭ মিনিট ৬ সেকেন্ড ভিডিওতে উপ-সহকারী উদ্ভিদ সংরক্ষণ কর্মকর্তা জয়নাল আবেদীনকে তার নারী অফিস সহকারীর সঙ্গে বেশ অন্তরঙ্গ অবস্থায় দেখা গেছে। ভিডিও প্রকাশ হওয়ার পর থেকেই বিষয়টি নিয়ে সমালোচনার ঝড় শুরু হয়েছে।

সব খবর
নগরের বাইরে বিভাগের সর্বশেষ