রবিবার ১৮ আগস্ট, ২০১৯

সুন্দর সমাজ চাইলে আগে নিজের মনকে সুন্দর করতে হবে: এমপি খোকা

রবিবার, ৫ মে ২০১৯, ২২:৪১

প্রেস নারায়ণগঞ্জ.কম

প্রেস নারায়ণগঞ্জ: নারায়ণগঞ্জ-৩ (সোনারগাঁ) আসনের সংসদ সদস্য লিয়াকত হোসেন খোকা বলেছেন, ‘সোনারগাঁয়ের কোথায় কি প্রয়োজন তা খুঁজে বের করার জন্য আমি গভীর রাতে একা সিএনজি নিয়ে উপজেলার প্রত্যন্ত অঞ্চলে ঘুরে বেড়িয়েছি। সমাজ উন্নয়নে সাধ্যের সবটুকুই দিয়েছি কিন্তু উন্নয়ন যতই হোক না কেন আমরা নিজের মনটাকে যদি সুন্দর না করি তাহলে এই সমাজ কখনোই সুন্দর হবে না। সুন্দর সমাজ চাইলে আগে নিজের মনকে সুন্দর করতে হবে।’

রোববার (৫ মে) ১ কোটি ৪৭ লাখ টাকা ব্যয়ে উপজেলার জামপুর ইউনিয়নে বুরুমদী এ.এল.এম.এইচ বহুমুখী উচ্চ বিদ্যালয়ের একাডেমিক ভবনের ঊর্ধ্বমুখী সম্প্রসারণ কাজের উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এমপি খোকা এসব কথা বলেন।

তিনি আরো বলেন, ‘সমাজের হাতে গোনা কয়েকজন দুষ্ট লোক আমাদের সন্তানদের মাদকাসক্ত করছে। রাস্তাঘাটে স্কুল, কলেজ ও মাদরাসার ছাত্রী দেখলে ইভটিজিং করছে। কিন্তু সমাজের বেশিরভাগ মানুষের এনিয়ে কোন মাথা ব্যাথা নেই। কারণ তাদের মনটা এখনো সুন্দর হয়নি। সুন্দর মনের মানুষ পাড়া প্রতিবেশী ভাইয়ের জন্য তাই পছন্দ করে, যা সে তার নিজের জন্য পছন্দ করে।

শিক্ষানুরাগী এখলাছ উদ্দীন ভূঁইয়া লিটনের সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সোনারগাঁ উপজেলার নবনির্বাচিত ভাইস চেয়ারম্যান বাবুল ওমর বাবু, উপজেলা শিক্ষা অফিসার সাইফুল ইসলাম প্রধান, উপ সহকারি প্রকৌশলী আরিফুল ইসলাম, বিমান বাংলাদেশ এয়ারলাইন্সের ক্যাপ্টেন ইলিয়াস উদ্দিন আহমেদ শান্ত, জামপুর ইউপির সাবেক চেয়ারম্যান শাহ মোহাম্মদ হানিফ, জাতীয় পার্টির কেন্দ্রীয় নির্বাহী সদস্য মাসুদুর রহমান মাসুম প্রমুখ। এছাড়া সাংবাদিক হাবিবুর রহমান, বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সদস্য জহিরুল ইসলামসহ অন্যান্য সদস্যবৃন্দ, সকল শিক্ষক, শিক্ষার্থী, অভিভাবক ও এলাকার গন্যমান্য ব্যক্তিরা উপস্থিত ছিলেন।

বিদ্যালয়ের প্রতিষ্ঠাতা প্রধান শিক্ষক রনজিৎ কুমার কর ও সহকারি প্রধান শিক্ষক ফজলুল হক সহ প্রাক্তন ৪ শিক্ষককে বিদায়ী সংবর্ধনা দেওয়া হয়।

সব খবর
রাজনীতি বিভাগের সর্বশেষ