মঙ্গলবার ১০ ডিসেম্বর, ২০১৯

সিপাহী বিদ্রোহের মত আন্দোলন গড়ে তুলবো: সাখাওয়াত

বৃহস্পতিবার, ৭ নভেম্বর ২০১৯, ২১:৪২

প্রেস নারায়ণগঞ্জ.কম

প্রেস নারায়ণগঞ্জ: মহানগর বিএনপির সহ সভাপতি এড. সাখাওয়াত হোসেন খান বলেছেন, ‘৭ই নভেম্বর বিপ্লবী সংহতি দিবস। সেই সিপাহী বিপ্লবে জিয়াউর রহমান বন্দি হয়েছিলেন। এটি একটি ঐতিহাসিক দিন। এই দিনের পূর্বে বহুদলীয় গণতন্ত্রকে হত্যা করা হয়েছিল। এই দেশের মানুষ গণতন্ত্র প্রিয় মানুষ। এই গণতন্ত্র প্রিয় মানুষ ইতিপূর্বে যত স্বৈরাচার এসেছে ততবার স্বৈরাচার থেকে রক্ষা করেছে। এই দেশের জনগণ স্বৈরাচার সরকার থেকেও জনগণ রক্ষা করবে।

বৃহস্পতিবার (৭ নভেম্বর) সন্ধ্যায় নারায়ণগঞ্জ ক্লাব মার্কেটের সাখাওয়াত হোসেন খানের নিজ কার্যালয়ে জাতীয় বিপ্লব ও সংহতি দিবস উপলক্ষে আলোচনা সভা ও দোয়া মাহফিলে সভাপতির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

তিনি আরও বলেন, বেগম খালেদা জিয়ার মুক্তির জন্য আমরা আবারও এই স্বৈরাচারী সরকারের বিরুদ্ধে সেই সিপাহী বিদ্রোহের মত আবারও আন্দোলন গড়ে তুলবো। এরই মাধ্যমে এই দেশের জনগণ তাদের ভোটের অধিকার, বিচারের অধিকার ফিরে পাবে। এর জন্য দুর্বার আন্দোলন গড়ে তুলত হবে। আন্দোলন ছাড়া কোন বিকল্প নাই।’

মহানগর যুবদলের যুগ্ম সম্পাদক সাগর প্রধানের সভাপতিত্বে অনুষ্ঠিত আলোচনা সভায় উপস্থিত ছিলেন জেলা বিএনপির সহ-প্রচার সম্পাদক জাহিদ হাসান, জেলা যুবদলের সহ-সভাপতি পারভেজ মল্লিক, মহানগর যুবদলের যুগ্ম সম্পাদক মঞ্জুরুল আলম মুসা, কৃষি বিষয়ক সম্পাদক সুমন ভূইয়া, তথ্য ও যোগাযোগ বিষয়ক সম্পাদক তরিকুল ইসলাম, সহ তথ্য ও যোগাযোগ বিষয়ক সম্পাদক সজিব খন্দকার, সহ যোগাযোগ বিষয়ক সম্পাদক নবু হোসেন, সহ স্বাস্থ্য বিষয়ক সম্পাদক সুমন প্রধান, সদস্য বাদশা, হুমায়ুন কবীর, জাকির হোসেন, জেলা ছাত্রদলের যুগ্ম সম্পাদক রাকিব হাসান রাজ, মহানগর ছাত্রদলের সহ সভাপতি মো. শাকিল, যুগ্ম সম্পাদক নাজমুল হোসেন, সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক তারেক প্রধান, সদস্য সানাউল্লাহ, রোমান, মেহেদী, হাসান, থানা যুবদল নেতা হেলালউদ্দিন, শাওন, আব্দুর রব প্রধান প্রমুখ।

সব খবর
রাজনীতি বিভাগের সর্বশেষ