শনিবার ২০ জুলাই, ২০১৯

সিপলু-ফরহাদের নেতৃত্বে সিদ্ধিরগঞ্জ থানা প্রেসক্লাবের নতুন কমিটি

মঙ্গলবার, ৩০ এপ্রিল ২০১৯, ১৮:১৯

প্রেস নারায়ণগঞ্জ.কম

প্রেস নারায়ণগঞ্জ: সিদ্ধিরগঞ্জ থানা প্রেস ক্লাবের কমিটি গঠন করা হয়েছে। মঙ্গলবার (৩০ এপ্রিল) দুুপুরে সিদ্ধিরগঞ্জ থানা প্রেস ক্লাবের ভারপ্রাপ্ত সভাপতি মুক্তিযোদ্ধা আহমেদুল কবীর চৌধুরীর সভাপতিত্বে সভা শেষে এ কমিটি গঠন করা হয়।

সভায় একুশে টেলিভিশনের স্টাফ রিপোর্টার সৌরভ ইমাম, দৈনিক আমাদের সময়ের স্টাফ রিপোর্টর লুৎফর রহমান কাকন ও ডেইলী স্টারের স্টাফ রিপোর্টার আহসান হাবীব রাসেলক প্রেস ক্লাবের উপদেষ্টা মনোনিত করা হয়।

সভায় হোসেন চিশতী সিপলুকে (দৈনিক যুগান্তর) সভাপতি ও ফরহাদ হোসাইনকে (নিউ নেশন) সাধারণ সম্পাদক করে ৯ সদস বিশিষ্ট কার্যকরী পরিষদ গঠন করা হয়। কমিটি’র অন্যান্যরা হলেন সহ-সভাপতি মোঃ শাহাদাৎ হোসেন স্বপন (আরটিভি), যুগ্ন সম্পাদক আসাদুজ্জামান নূর (কালের কণ্ঠ), অর্থ সম্পাদক মোঃ আরিফ হোসেন (ভোরের কাগজ), ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক এম এ শাহীন (বাংলাদেশ প্রতিদিন), প্রচার ও দপ্তর সম্পাদক মোঃ এমরান হোসেন (নয়াদিগন্ত), কার্য নির্বাহী সদস্য বীর মুক্তিযোদ্ধা আহমেদুল কবীর চৌধুরী (দৈনিক করতোয়া) ও মোস্তফা কামাল নয়ন (সময়ের আলো)। প্রেসক্লাবের অন্যান্য সদস্যরা হলেন- ইমাম হোসেন, বিশাল আহমেদ, মোঃ আরিফ হোসেন, ইসমাইল হোসেন মিলন, কামরুল হাসান ও ইব্রাহিম খাঁন।

সব খবর
সংগঠন সংবাদ বিভাগের সর্বশেষ