মঙ্গলবার ১০ ডিসেম্বর, ২০১৯

সিদ্ধিরগঞ্জ থানার ওসি ক্লোজড

বৃহস্পতিবার, ১ আগস্ট ২০১৯, ২০:০০

প্রেস নারায়ণগঞ্জ.কম

প্রেস নারায়ণগঞ্জ: সিদ্ধিরগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মীর শাহীন শাহ্ পারভেজকে প্রত্যাহার (ক্লোজড) করা হয়েছে। তার স্থলে পরিদর্শক (তদন্ত) সেলিম মিয়া ওসির দায়িত্ব পালন করবেন।

বৃহস্পতিবার (১ আগস্ট) জেলা পুলিশ সুপার হারুন অর রশীদের এক আদেশে তাকে প্রত্যাহার করে জেলা পুলিশ লাইন্সে সংযুক্ত করা হয়।

বিষয়টি নিশ্চিত করেছেন জেলা পুলিশের বিশেষ শাখার কর্মকর্তা (ডিআইও-২) সাজ্জাদ রোমন বলেন, সিদ্ধিরগঞ্জের ওসিকে প্রত্যাহার করে পুলিশ লাইন্সে সংযুক্ত করা হয়েছে।

এর আগে সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা হিসেবে দায়িত্ব পালনের সময় উধ্বর্তন কর্মকর্তাদের সাথে অসদাচরণ করার কারণে মীর শাহীন শাহ্ পারভেজকে প্রত্যাহার করে নেওয়া হয়।

সম্প্রতি ওসি শাহীন শাহ্ পারভেজের বিরুদ্ধে পুলিশের প্রভাব বিস্তার করে অর্থ বাণিজ্য ও মাদক ব্যবসায়ীর কাছ থেকে অর্থ সুবিদা গ্রহণ করে তাদের শেল্টার প্রদানের অভিযোগ উঠেছে। গত ৩১ জুলাই এমন অভিযোগ তুলে সিদ্ধিরগঞ্জের বেশ কয়েকজন বাসিন্দা জেলা পুলিশ সুপার হারুন অর রশীদের সাথে দেখা করেন এবং এসব অভিযোগ জানান।

এদিকে ওসির স্থলে দায়িত্ব গ্রহণ করা পরিদর্শক (তদন্ত) সেলিম মিয়ার বিরুদ্ধেও রয়েছে নানা অভিযোগ। গত ২৭ জুলাই তার বিরুদ্ধে পুলিশ সদর দপ্তর ও ঢাকা রেঞ্জের ডিআইজি কার্যালয়ে লিখিত অভিযোগ দিয়েছেন ভুক্তভোগীরা।

ওই অভিযোগে বলা হয়েছে, সম্প্রতি সিদ্ধিরগঞ্জে ছেলে ধরা গুজবে গণপিটুনির ঘটনায় দায়ের করা মামলায় যাদের আসামী করা হয়েছে সবাই সমাজের প্রতিষ্ঠিত ব্যবসায়ী, দানবীর, শিক্ষানুরাগি, আওয়ামী লীগ, যুবলীগ ও স্বেচ্ছাসেবক লীগের নেতাকর্মী। সিদ্ধিরগঞ্জ থানার পুলিশ অফিসার সেলিম মিয়া আর্থিক ফায়দা লুটের জন্য এবং ব্যবসায়ীদের হয়রানির জন্য সুকৌশলে উক্ত মামলাটি করা হয়েছে। এই অভিযোগে সিদ্ধিরগঞ্জ থানার উপ-পরিদর্শক শাখাওয়াত হোসেন মৃধাকেও যুক্ত করা হয়েছে।

সব খবর
নগরের বাইরে বিভাগের সর্বশেষ