মঙ্গলবার ২২ অক্টোবর, ২০১৯

সিদ্ধিরগঞ্জে ৪ প্রতিষ্ঠানের গ্যাস সংযোগ বিচ্ছিন্ন, জরিমানা

বুধবার, ১০ জুলাই ২০১৯, ২০:০৯

প্রেস নারায়ণগঞ্জ.কম

প্রেস নারায়ণগঞ্জ: সিদ্ধিরগঞ্জে কয়েল কারখানাসহ ৪টি প্রতিষ্ঠানের অবৈধ গ্যাস সংযোগ বিচ্ছিন্ন করেছে তিতাস গ্যাস ট্রান্সমিশন এন্ড ডিষ্ট্রিবিউশন কোম্পানি লিমিটেড নারায়ণগঞ্জ জোনাল বিপণন বিভাগ কর্তৃপক্ষ। এ সময় ৭টি হিটার ও ২০০ ফুট গ্যাসের অবৈধ সংযোগ পাইপ উদ্ধার করা হয়েছে।

বুধবার (১০ জুলাই) দুপুর থেকে সন্ধ্যা ৬টা পর্যন্ত নাসিক ২নং ওয়ার্ডের মিজমিজি পশ্চিমপাড়া হাজেরা মার্কেট এলাকায় এ অভিযান পরিচালনা করা হয়। এ সময় ভ্রাম্যমান আদালতের নেতৃত্ব দেন নারায়ণগঞ্জ জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. জাহাঙ্গীর আলম।

অভিযানে অবৈধ ভাবে গ্যাস ব্যবহার করার অভিযোগে নাসিক ২নং ওয়ার্ডের কাউন্সিলর ইকবাল হোসেনের মালিকানাধীন স্থাপনায় নির্মিত সোনালী কয়েল কারখানাকে নগদ এক লাখ টাকা জরিমানা করা হয়। সোনালী কয়েল কারখানাটি কাউন্সিলর ইকবালের কাছ থেকে ভাড়া নিয়ে সেখানে ব্যবসা করছে মো. হারুন। ওই প্রতিষ্ঠান থেকে ভাড়ার বাইরে জায়গার মালিক হওয়ার কারণে কার্টুন প্রতি শতকরা হারে লভ্যাংশ পায় কাউন্সিলর ইকবাল। এই বিষয়টি হারুণ তিতাস গ্যাস কর্তৃপক্ষ ও নির্বাহী ম্যাজিষ্ট্রেটকে অবহিত করে।

অভিযানে আরো উপস্থিত ছিলেন, তিতাস গ্যাস ট্রান্সমিশন এন্ড ডিষ্ট্রিবিউশন কোম্পানী নারায়ণগঞ্জ জোনাল বিপনন বিভাগের ডিজিএম মফিজুল ইসলাম, ব্যবস্থাপক গোলাম মোস্তফা, উপ-ব্যবস্থাপক আবদুল কবির, শাকিল মন্ডল, , নাজমুল ইসলাম,উপ-প্রকৌশলী ইব্রাহীম মিয়া ও সিদ্ধিরগঞ্জ থানার উপ-পরিদর্শক বাদশা আলম ও সহাকারি উপ-পরিদর্শক আবদুর রহিম।

নারায়ণগঞ্জ তিতাস গ্যাসের সহকারী প্রকৌশলী হাসান শাহরিয়ার জানান, আব্দুল কুদ্দুসের মমতা ফুড প্রোডাক্টস, শফিকুল ইসলামের এস এ ট্রেডিং ও ইসমাইলের মামা-ভাগিনা ফার্নিচার ও মো. হারুনের সোনালী কয়েল ফ্যাক্টরীসহ ৪ প্রতিষ্ঠানের অবৈধ গ্যাস সংযোগ বিচ্ছিন্ন এবং সোনালী কয়েল ফ্যাক্টরীর মালিক হারুনকে ১ লাখ টাকা জরিমানা করা হয়েছে। অবৈধ গ্যাস ব্যবহারকারীদের বিরুদ্ধে অভিযান অব্যাহত থাকবে।

সব খবর
নগরের বাইরে বিভাগের সর্বশেষ