শুক্রবার ১৫ নভেম্বর, ২০১৯

সিদ্ধিরগঞ্জে ৩০ কেজি গাঁজাসহ গ্রেফতার ২

সোমবার, ২১ অক্টোবর ২০১৯, ২১:০৫

প্রেস নারায়ণগঞ্জ.কম

প্রেস নারায়ণগঞ্জ: সিদ্ধিরগঞ্জে ৩০ কেজি গাঁজাসহ দুই মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে র‌্যাব-১১ এর একটি অভিযানিক দল।

রবিবার (২০ অক্টোবর) সিদ্ধিরগঞ্জের চিটাগাং রোড এলাকার ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে চেকপোস্টে পণ্যবাহী ট্রাকে এ তল্লাশী করে ৩০ কেজি গাঁজাসহ মো. ইকবাল হোসেন সবুজ ও মো. রফিক মিয়া নামের ২ মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করে র‌্যাব।

গ্রেফতারকৃত মো. ইকবাল হোসেন ওরফে সবুজ (৪০) এর বাড়ী ব্রাহ্মণবাড়ীয়া জেলার কসবা থানার চৌবেপুর এলাকায় ও মো. রফিক মিয়া (৩০) এর বাড়ী হবিগঞ্জ জেলার মাধবপুর থানাধীন উল্টর সুরমা এলাকায়।

র‌্যাব-১১ এর অতিরিক্ত পুলিশ সুপার মো. আলেপ উদ্দিন স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তিতে এই তথ্য জানানো হয়।

র‌্যাব জানায়, গ্রেফতারকৃতদেরকে জিজ্ঞাসাবাদ ও প্রাথমিক অনুসন্ধানে জানা যায় গ্রেফতারকৃত আসামীরা নারায়ণগঞ্জ, ঢাকা ও এর আশপাশের এলাকায় অভিনব পন্থায় দীর্ঘদিন ধরে নিষিদ্ধ মাদকদ্রব্য গাঁজা ক্রয়-বিক্রয় ও সরবরাহ করে আসছিল। তাদের একমাত্র পেশা ছিল মাদক ব্যবসা। জিজ্ঞাসাবাদে তারা আরো স্বীকার করে যে দীর্ঘদিন যাবৎ অবৈধভাবে কুমিল্লা সীমান্ত দিয়ে অভিনব কায়দায় নিষিদ্ধ মাদকদ্রব্য গাঁজা বাংলাদেশে প্রবেশ করানো এবং বিভিন্ন কৌশলে নিয়ে এসে ঢাকা ও নারায়ণগঞ্জসহ দেশের বিভিন্ন স্থানে সরবরাহ করে আসছিল। তারা পরস্পর যোগসাযোসে এই মাদক ব্যবসা করে আসছিল। গ্রেফতারকৃত আসামীদের বিরুদ্ধে আইনানুগ কার্যক্রম প্রক্রিয়াধীন।

সব খবর
নগরের বাইরে বিভাগের সর্বশেষ