মঙ্গলবার ০৪ আগস্ট, ২০২০

সিদ্ধিরগঞ্জে সড়ক দুর্ঘটনায় নিহত ৩, আহত ৫

শুক্রবার, ২২ মে ২০২০, ১৫:২৯

প্রেস নারায়ণগঞ্জ.কম

প্রেস নারায়ণগঞ্জ: নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জে সড়ক দুর্ঘটনায় নিহত হয়েছেন তিনজন। আহত হয়েছেন আরও পাঁচজন। নিহতদের লাশ উদ্ধার করে নারায়ণগঞ্জ জেনারেল হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।

শুক্রবার (২২ মে) সকাল সাড়ে ৯টায় সিদ্ধিরগঞ্জের সানারপাড় এলাকায় ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে এ দুর্ঘটনা ঘটে। দ্রুতগামী একটি মাইক্রোবাস পিকআপের পেছনে ধাক্কা দিলে পিকআপের তিন আরোহী ঘটনাস্থলেই মারা যায় বলে জানিয়েছে পুলিশ।

নিহতরা হলেন- চাঁদপুরের মতলব উত্তরের রফিকুল ইসলাম (৬২), গাইবান্দা জেলার পলাশবাড়ী এলাকার মাহাদীপুরের মিন্টু মিয়া (৫৮) ও মুন্সীগঞ্জের টুঙ্গীবাড়ি এলাকার বোরহান উদ্দিন (৬০)। আহতদের পরিচয় পাওয়া যায়নি।

প্রত্যক্ষদর্শীদের বরাত দিয়ে সিদ্ধিরগঞ্জ থানার উপপরিদর্শক (এসআই) মনির হোসেন জানান, বিক্রির জন্য পাইকারি বাজার থেকে ফল কিনতে যাত্রাবাড়ির উদ্দেশে যাচ্ছিল পিকআপ ভ্যানটি। পেছন থেকে দ্রুতগামী একটি মাইক্রোবাস পিকআপটিকে ধাক্কা দেয়। এতে পিকআপ ভ্যানের তিন আরোহী ঘটনাস্থলেই মারা যায়, আহত হন আরও পাঁচজন। এদিকে মাইক্রোবাসটিও দুমড়ে-মুচড়ে যায়।

এসআই মনির বলেন, দুই বাহনের কোন চালককেই পাওয়া যায়নি। গাড়ি দুটি আটক করা হয়েছে।

সিদ্ধিরগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কামরুল ফারুক জানান, দুর্ঘটনার খবর পেয়ে ঘটনাস্থলে যায় পুলিশ। নিহতদের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য সদর নারায়ণগঞ্জ জেনারেল হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

সব খবর
নগরের বাইরে বিভাগের সর্বশেষ