মঙ্গলবার ১৮ জুন, ২০১৯

সিদ্ধিরগঞ্জে স্বামীর অভিযোগে পরকীয়া প্রেমিকসহ স্ত্রী গ্রেফতার

বুধবার, ২২ মে ২০১৯, ১৭:৪৭

প্রেস নারায়ণগঞ্জ.কম

প্রেস নারায়ণগঞ্জ: পরকীয়া প্রেমের টানে সিদ্ধিরগঞ্জের দুই সন্তানের জননী ইয়াসমিন আক্তার পলি (৩৪) স্বর্ণালঙ্কার ও ঘরের বিভিন্ন আসবাবপত্র নিয়ে পালিয়ে গেছে প্রেমিক সালেহ আহমেদ পলাশের সাথে। সৌদি প্রবাসী ব্যবসায়ী মো. আলী হোসেন এমন অভিযোগ থানায় জানালে সিদ্ধিরগঞ্জ থানা পুলিশ তার স্ত্রী ও পরকীয়া প্রেমিককে সিলেট থেকে গ্রেফতার করে।

বুধবার (২২ মে) দুপুরে তাদেরকে আদালতে প্রেরণ করা হয়েছে। এর আগে মঙ্গলবার দুপুরে সিলেটের শাহপরাণ থানাধীন মেজর টিলার কেকে গার্ডেন থেকে তাদের গ্রেফতার করা হয়।

সৌদী প্রবাসী ব্যবসায়ী মো. আলী হোসেন জানায়, ২৫ বছর ধরে তিনি সৌদি আরবে ব্যবসা করছেন। ১৬-১৭ বছর পূর্বে তিনি বিয়ে করেছিলেন। তাদের সংসার ভালভাবেই চলছিল। তাদের ১৩ ও ৮ বছরের দুই সন্তানও রয়েছে। কিন্তু তিনি বিদেশে থাকায় তার অনুপস্থিতিতে ফেসবুকে সিলেটের সালেহ আহমেদ পলাশের সাথে সম্পর্ক গড়ে ওঠে। সেই প্রেক্ষিতে গত ৩০ এপ্রিল দুপুরে দুজনে যোগসাজসে ৫ লক্ষ টাকা মূল্যের ১১ ভরি স্বর্ণালঙ্কার, নিত্য ব্যবহার্য ইলেক্ট্রিক পণ্য, ফ্রীজ, এসি, আসবাবপত্রসহ ৮ লক্ষ টাকার মালামাল ও নগদ ৭ লক্ষ টাকা নিয়ে প্রেমিকের সাথে সিলেট চলে যায়। খবর পেয়ে সৌদি প্রবাসী ব্যবসায়ী মো. আলী হোসেন দেশে ফিরে ১৭ মে সিদ্ধিরগঞ্জ থানায় লিখিত অভিযোগ দায়ের করেন।

সিদ্ধিরগঞ্জ থানার উপ-পরিদর্শক জয়নাল আবেদীন জানান, মঙ্গলবার দুপুরে সিলেটের শাহপরাণ থানাধীন মেজর টিলার কেকে গার্ডেন থেকে আসামীদের গ্রেফতার ও চুরিকৃত মালামাল জব্দ করে থানায় আনা হয়েছে। বুধবার দুপুরে তাদেরকে আদালতে প্রেরণ করা হয়েছে।

গ্রেফতারকৃত আসামী সালেহ আহমেদ পলাশ সিলেটের জালালবাদ থানাধীন আখালিয়া জৈগিপাড়া গ্রামের মুক্তার আহমেদের ছেলে। ইয়াসমিন আক্তার পলি প্রবাসী মো. আলী হোসেনের স্ত্রী এবং লক্ষীপুরের রায়পুর থানাধীন মধুপুরের আবু ইউছুফের মেয়ে। বর্তমানে তাদের সংসারে ১৩ ও ৮ বছরের দুটি ছেলে সন্তান রয়েছে।

সব খবর
নগরের বাইরে বিভাগের সর্বশেষ