শুক্রবার ২৪ মে, ২০১৯

সিদ্ধিরগঞ্জে ‘সাহায্যের হাত’ সংগঠনের কমিটি গঠন

বৃহস্পতিবার, ২ মে ২০১৯, ১৮:০৮

প্রেস নারায়ণগঞ্জ.কম

প্রেস নারায়ণগঞ্জ: সিদ্ধিরগঞ্জে সামাজিক ও অরাজনৈতিক সংগঠন ‘সাহায্যের হাত’ এর কমিটি গঠন করা হয়েছে। রাজীব হোসেনকে সভাপতি ও হাফেজ নুরুল আমিনকে সাধারণ সম্পাদক নির্বাচিত করে এ কমিটি গঠিত হয়।

বুধবার (১ মে) রাত সাড়ে ১০টায় সিদ্ধিরগঞ্জের মিজমিজি নতুন মহল্লাস্থ ম্যানচেষ্টার ইন্টারন্যাশনাল স্কুল প্রাঙ্গনে সদস্যদের ভোটের মাধ্যমে কমিটি গঠন করা হয়। নির্বাচনের পর সাহায্যের হাত সংগঠনের অন্যতম উপদেষ্টা ও সিদ্ধিরগঞ্জ থানা প্রেস ক্লাবের সভাপতি হোসেন চিশতী সিপলু নির্বাচনের ফলাফল ঘোষণা করেন। এ সময় আরো উপস্থিত ছিলেন উপদেষ্টা মন্ডলীর সদস্য মো. ইকবাল হোসাইন এবং মো. আব্দুল হান্নান শাহ।

সংগঠনের অন্যান্য সদস্যরা হলেন, সহ-সভাপতি সিনবাদ হোসাইন, সাংগঠনিক সম্পাদকমেহেদি হাসান সৈকত, কোষাধ্যক্ষ রিজু সরকার, প্রচার সম্পাদক রাশেদুল ইসলাম রাজু ও শরিফুল ইসলাম তনয়, দপ্তর সম্পাদক আসলাম গাজী ও রিয়াজুল হাসান, পরিবেশ বিষয়ক সম্পাদক আল-মামুন, ছাত্র কল্যাণ সম্পাদক রোকনুজ্জামান, মানব কল্যাণ বিষয়ক সম্পাদক সোহানুর রহমান এবং কর্ম ও পরিকল্পনা বিষয়ক সম্পাদক মইনুদ্দীন আহমদ মামুন ও সুমন হোসাইন। নির্বাচিতরা আগামী ১ বছরের জন্য সাহায্যের হাত সংগঠনের দায়িত্ব পালন করবেন।

সব খবর
সংগঠন সংবাদ বিভাগের সর্বশেষ