মঙ্গলবার ২৬ মে, ২০২০

সিদ্ধিরগঞ্জে সাংবাদিককে মারধরের অভিযোগ

সোমবার, ২৭ এপ্রিল ২০২০, ২১:৫৮

প্রেস নারায়ণগঞ্জ.কম

প্রেস নারায়ণগঞ্জ: সিদ্ধিরগঞ্জে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে এক সাংবাদিককে মারধরের অভিযোগ পাওয়া গেছে। সোমবার (২৭ এপ্রিল) রাত ৮টায় সিদ্ধিরগঞ্জের নাসিক ৪নং ওয়ার্ডের আটি এলাকায় এ ঘটনা ঘটে।

আহত ওই সাংবাদিকের নাম ফারুক হোসেন হৃদয়। তিনি দৈনিক বাংলাদেশ সমাচার পত্রিকার সিদ্ধিরগঞ্জ প্রতিনিধি। সাংবাদিক ফারুক হোসেন হৃদয় সিদ্ধিরগঞ্জের নাসিক ৪নং ওয়ার্ডের আটি এলাকার মৃত আব্দুল গফুরের ছেলে।

আহত সাংবাদিক ফারুক হোসেন হৃদয় অভিযোগ করে জানান, আমার ভাড়াটিয়া দোকানদার শাহজালালের স্ত্রী রাশিদা বেগম রাশিকে প্রায়ই তার আপন ছোটভাই সাইজউদ্দিন ও সুমন মারধর করে। আজও তাকে মারধর করায় ইফতারের পর সে আমাকে এসে বিষয়টি জানায়। পরে আমার পাশের বাড়ির মৃত আবুল হাসেমের বাড়িতে গিয়ে ফাতেমা আক্তার ও তার বড়ভাই সাইজুদ্দিন এবং সুমনকে মারধরের কারণ জিজ্ঞেস করাতে আমার উপর ক্ষিপ্ত হয়ে আমাকে মারধর শুরু করে। এরই মধ্যে সুমন আমার মাথায় এবং হাতে ধারালো অস্ত্র দিয়ে আঘাত করে রক্তাক্ত জখম করে। এসময় আমার আর্তচিৎকারে আশপাশের লোকজন এগিয়ে এসে আমাকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে এসেছে।

এ ব্যাপারে সিদ্ধিরগঞ্জ থানার পরিদর্শক (অপারেশন) রুবেল হাওলাদার জানান, ঘটনাটি শুনেছি। অভিযোগ পাইনি। অভিযোগ পেলে ব্যবস্থা নেয়া হবে।

সব খবর
নগরের বাইরে বিভাগের সর্বশেষ