বৃহস্পতিবার ২২ এপ্রিল, ২০২১

আদমজী ইপিজেডের শ্রমিক ঠিকাদারি নিয়ে সংঘর্ষ, আহত ৭

বৃহস্পতিবার, ২৮ জানুয়ারি ২০২১, ১৯:২১

প্রেস নারায়ণগঞ্জ.কম

প্রেস নারায়ণগঞ্জ: নারায়ণগঞ্জের আদমজী ইপিজেডের একটি প্রতিষ্ঠানে শ্রমিক ঠিকাদারি নিয়ে সাবেক ও বর্তমান দুই কাউন্সিলরের সমর্থকদের মধ্যকার সংঘর্ষের ঘটনায় উভয় পক্ষের ৭ জন আহত হয়েছেন। বৃহস্পতিবার (২৮ জানুয়ারি) বেলা সাড়ে ১১টার দিকে সুমিলপাড়ার বিহারী কলোনী এলাকায় এই ঘটনা ঘটে।

আহতরা হলেন, সজল (২৮), কাউসার (৩০), হেলাল (২৫), সোহাগ (২৪), সজীব, মাহিন ও সাকিব। আহতদের উদ্ধার করে স্থানীয় হাসপাতালে প্রাথমিক চিকিৎসা শেষে পরবর্তীতে নারায়ণগঞ্জ জেনারেল হাসপাতালে পাঠানো হয়।

স্থানীয়দের ও প্রত্যক্ষদর্শীরা জানান, সিদ্ধিরগঞ্জের আদমজী ইপিজেডের মারুহিশা নামক একটি প্রতিষ্ঠানের শ্রমিক ঠিকাদারি ব্যবসা নিয়ে নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশনের ৬ নম্বর ওয়ার্ড কাউন্সিলর মতিউর রহমান মতি সমর্থক পানি আক্তার ও একই ওয়ার্ডের সাবেক কাউন্সিলর সিরাজুল ইসলাম মন্ডলের সমর্থক কসাই বাবুর দ্বন্দ্ব চলছিল। গত কয়েকদিন ধরেই এ নিয়ে উত্তেজনা বিরাজমান ছিল। বৃহস্পতিবার পানি আক্তারের লোকজন মারুহিশা থেকে ইপিজেডের সুমিলপাড়া বিহারী কলোনির পকেট গেট দিয়ে বের হওয়ার সময় হামলা চালায় কসাই বাবুর লোকজন। পাল্টা হামলা করে পানি আক্তারের লোকজনও। এ ঘটনায় উভয়পক্ষের সাতজন রক্তাক্ত জখম হয়েছেন বলে খবর পাওয়া গেছে।

এ বিষয়ে সিদ্ধিরগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মশিউর রহমান বলেন, ব্যবসায়িক দ্বন্দের জেরে সংঘর্ষের ঘটনা ঘটেছে। খবর পেয়ে আমরা ঘটনাস্থলে গিয়েছিলাম। স্থানীয়রা আহতদের উদ্ধার করে হাসপাতালে পাঠিয়েছে। এ ঘটনায় এখন পর্যন্ত কোনোপক্ষই লিখিত অভিযোগ করেননি। বর্তমানে পরিস্থিতি স্বাভাবিক রয়েছে বলেও জানান তিনি।

সব খবর
নগরের বাইরে বিভাগের সর্বশেষ