বুধবার ২০ নভেম্বর, ২০১৯

সিদ্ধিরগঞ্জে যাত্রীবাহি বাসে চাঁদাবাজি, গ্রেপ্তার ২

বুধবার, ৩০ অক্টোবর ২০১৯, ১৮:৩১

প্রেস নারায়ণগঞ্জ.কম

প্রেস নারায়ণগঞ্জ: সিদ্ধিরগঞ্জে একটি যাত্রীবাহি বাসে চাঁদাবাজির সময় মো. হোসেন (৩২) ও মো. সাগর (২৭) নামে দুই যুবককে গ্রেপ্তার করেছে পুলিশ। এ ঘটনায় মারধরের শিকার জোনাকী পরিবহনের সুপারভাইজার মাসুদ উদ্দিন বাদি হয়ে সিদ্ধিরগঞ্জ থানায় একটি মামলা দায়ের করেছেন।

মঙ্গলবার (২৯ অক্টোবর) রাত সাড়ে ১০টায় সিদ্ধিরগঞ্জ সানার পাড় বাসস্ট্যান্ডে জোনাকী পরিবহনের একটি বাসে চাঁদাবাজির সময় তাদের গ্রেপ্তার করে পুলিশ। গ্রেপ্তারকৃতরা হলো, ব্রাহ্মনবাড়ীয়া নবীনগর এলাকার ইব্রাহীমের ছেলে মো. হোসেন (৩২) ও কুমিল্লার চৌদ্দগ্রাম এলাকার শফিকুল ইসলামের ছেলে মো. সাগর (২৭)।

এ ঘটনায় বুধবার (৩০ অক্টোবর) সিদ্ধিরগঞ্জ থানায় দুই জনের নাম উল্লেখ করে ও একজনকে অজ্ঞাত পরিচয় দিয়ে একটি মামলা দায়ের করেছেন ভুক্তভোগী মো. মাসুদ উদ্দিন।

মামলার বরাত দিয়ে জানা যায়, মঙ্গলবার বিকেল ৩ টায় জোনাকি পরিবহনের একটি বাস নোয়াখালি হতে ঢাকার উদ্দেশ্যে রওনা হয়। রাত সাড়ে ১০টার সময় বাসটি সিদ্ধিরগঞ্জ সানার পাড় বাসস্ট্যান্ড পৌছায় এবং যাত্রী নামাচ্ছিল। এ সময় অভিযুক্ত হোসেন, সাগর ও অজ্ঞাত পরিচয়ের একজন বাসে উঠে আসে এবং ভুক্তভোগী মাসুদকে হুমকি, ভয়-ভীতি দেয়া এবং মারধর করে। এ সময় অভিযুক্তরা তার গলায় ছুড়ি রেখে তার কাছে থাকা টাকা ছিনিয়ে নেয়।

এ সময় ভুক্তভোগীর ডাক চিৎকারে পাশে টহলরত পুলিশ সদস্যরা ঘটনাস্থলে পৌছায় এবং হোসেন ও সাগরকে গ্রেপ্তার করে। এ সময় পুলিশ সদস্যদের আসতে দেখে অজ্ঞাত ব্যক্তিরা যার কাছে ভুক্তভোগীর ছিনিয়ে নেয়া টাকা ছিল সে পালিয়ে যায়।

এ বিষয়ে সিদ্ধিরগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কামরুল ফারুক বলেন, ‘এ ঘটনায় গতকাল রাতেই ঘটনাস্থল থেকে দুজনকে গ্রেপ্তার করা হয়েছে। আজ এ ঘটনায় ভুক্তভোগী বাদি হয়ে একটি মামলা দায়ের করেছেন।’

সব খবর
নগরের বাইরে বিভাগের সর্বশেষ