সোমবার ০৩ আগস্ট, ২০২০

সিদ্ধিরগঞ্জে মানবাধিকার দিবস উপলক্ষে র‌্যালী ও আলোচনা সভা

মঙ্গলবার, ১০ ডিসেম্বর ২০১৯, ২০:০৮

প্রেস নারায়ণগঞ্জ.কম

প্রেস নারায়ণগঞ্জ: সিদ্ধিরগঞ্জে আন্তর্জাতিক মানবাধিকার দিবস উপলক্ষে বর্ণাঢ্য র‌্যালী ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। মঙ্গলবার (১০ ডিসেম্বর) বিকেলে নাসিক ৩নং ওয়ার্ডের সানারপাড় বাস স্ট্যান্ডে বাংলাদেশ মানবাধিকার কমিশন সিদ্ধিরগঞ্জ থানা শাখার উদ্যোগে এ বর্ণাঢ্য র‌্যালী ও আলোচনা সভাটি অনুষ্ঠিত হয়।

বাংলাদেশ মানবাধিকার কমিশন, সিদ্ধিরগঞ্জ থানা শাখার সভাপতি মো. শহিদুল আলম বুলবুলের সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক মো. বাবুল মল্লিকের সঞ্চালনায় উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, বাংলাদেশ মানবাধিকার কমিশন, সদর দপ্তর ঢাকার ডেপুটি গভর্ণর আলহাজ্ব মোস্তাক আহমেদ ভুঁইয়া। বিশেষ অতিথি ছিলেন, সদর দপ্তর ঢাকার বিশেষ প্রতিনিধি ও নারায়ণগঞ্জ মহানগর সাধারণ সম্পাদক নাজমুল হাসান রুমী।

এ সময় আরো উপস্থিত ছিলেন, স্থানীয় সমাজ সেবক মো. মতলব সরকার, মীর আনোয়ার, হাজী আলাউদ্দিন, শাহিদুল ইসলাম শাহীন, বাংলাদেশ মানবাধিকার কমিশন, ডেমরা থানা শাখার সভাপতি আব্দুল কুদ্দুস, সাধারণ সম্পাদক মো. ইউসুফ, বাংলাদেশ মানবাধিকার কমিশন, সিদ্ধিরগঞ্জ থানা শাখার সহ-সভাপতি মোশারফ হোসেন বাবু, কবির আহমেদ, যুগ্ম সম্পাদক মো. আরিফ, সাইফুল ইসলাম, সাংগঠনিক সম্পাদক মনির হোসেন মেজর, সাংস্কৃতিক সম্পাদক লিটন পাটোয়ারী, মহিলা বিষয়ক সম্পাদিকা লুৎফুন্নাহার, কার্যকরী সদস্য মো. প্রিন্স, মিলন মেহেদী, মজিবুর রহমান, মোরসালিনসহ প্রমুখ।

বিশেষ অতিথির বক্তব্যে নাজমুল হাসান রুমী বলেন, ‘বাংলাদেশ মানবাধিকার কমিশন অধিকার ও সুবিধা বঞ্চিত মানুষের জন্য সব সময় কাজ করে আসছে। আগামীতেও কাজ করে যাবে। আপনারা প্রতিদিন নয়, অন্তত মাসে একজন অসহায় মানুষকে আপনাদের সংগঠনের পক্ষ থেকে সহযোগিতা করুন। তাহলেই আপনাদের পথচলা আরো গতিশলী হবে।’

সব খবর
নগরের বাইরে বিভাগের সর্বশেষ