শনিবার ১৪ ডিসেম্বর, ২০১৯

সিদ্ধিরগঞ্জে মাদক-সন্ত্রাস-জঙ্গি-ডেঙ্গু প্রতিরোধে র‌্যালি

বৃহস্পতিবার, ৩ অক্টোবর ২০১৯, ১৮:০৮

প্রেস নারায়ণগঞ্জ.কম

প্রেস নারায়ণগঞ্জ: সিদ্ধিরগঞ্জে মাদক, সন্ত্রাস, জঙ্গি ও ডেঙ্গু প্রতিরোধমূলক এক র‌্যালি অনুষ্ঠিত হয়েছে। বৃৃহস্পতিবার (৩ অক্টোবর) বেলা ১১টায় সিদ্ধিরগঞ্জে র‌্যালিটি অনুষ্ঠিত হয়।

নাসিক ৪নং ওয়ার্ডের শিমরাইল উত্তরপাড়া এলাকা থেকে র‌্যালিটি শুরু হয়। পরে বিভিন্ন এলাকা প্রদক্ষিণ করে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে এসে শেষ হয় র‌্যালিটি।

মাদক, সন্ত্রাস, জঙ্গি ও ডেঙ্গু প্রতিরোধ ও সচেতনামূলক একটি র‌্যালি পালন করেছে সিদ্ধিরগঞ্জের নাসিক ৪নং ওয়ার্ডের বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠান ও সামাজিক সংগঠনগুলো।

বৃৃহস্পতিবার ওয়ার্ডের শিমরাইল উত্তর পাড়া সমাজ কল্যাণ সংগঠনের কার্র্র্যালয় থেকে র‌্যালিটি শুরু হয়। এর আগে সংক্ষিপ্ত আকারে সচেতনামূলক বক্তব্য প্রদান করেন র‌্যালিতে আগত অতিথিরা। নাসিক সিটি কর্পোরেশনের ৪নং ওয়ার্র্ডের কাউন্সিলর আরিফুল হক হাসানের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে র‌্যালিতে উপস্থিত ছিলেন সিদ্ধিরগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কামরুল ফারুক।

এ সময় তার সাথে আরো উপস্থিত ছিলেন দৈনিক মানব জমিনের ষ্টাফ রিপোর্টার বিল্লাল হোসেন রবিন, দৈনিক আমাদের সময়ের সিদ্ধিরগঞ্জ প্রতিনিধি এমরান আলী সজীব, দৈনিক বাংলাদেশ প্রতিনিদিনের সিদ্ধিরগঞ্জ প্রতিনিধি এমএ শাহিন, দৈনিক খোলা কাগজের সিদ্ধিরগঞ্জ প্রতনিধি ইসমাইল হোসেন মিলন, শিমরাইল সমাজ কল্যাণ সংগঠনের সভাপতি আলমগীর হোসেন, শিশু কানন উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো. মজিবুর রহমান, শিমরাইল প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো. সাইদুর রহমান, বিএস এনএস আলীম মাদ্র্র্রাসার প্রিন্সিপাল মাও. মো. ফরিদ উদ্দিনসহ অন্যরা।

প্রধান অতিথির বক্ত্যব্যে ওসি কামরুল ফারুক বলেন, যারা মাদক বিক্রি করে তারা সমাজ ও দেশের শত্রু। তাদের এই সমাজে থাকার কোন অধিকার নেই। তাদের বিষয়ে কঠোর হুশিয়ারি জানিয়ে তিনি বলেন হয় মাদক বিক্রি বন্ধ করবে নতুবা তাদের জায়গা হবে জেল খানায়। সমাজ থেকে মাদক,সন্ত্রাস ও জঙ্গীবাদ দুর করতে হলে প্রশাসনের পাশাপাশি সকলের এগিয়ে আসতে হবে। তাহলেই মাদক সন্ত্রাস নিরাময় সম্ভব।

এ সময় তিনি ডেঙ্গু প্রতিরোধের বিষয়ে বলেন, সবার নিজ নিজ জায়গা থেকে নিজের বাসস্থান ও তার আশপাশ পরিষ্কার পরিচ্ছন্ন রাখলেই একমাত্র ডেঙ্গু প্রতিরোধ সম্ভব। সকলকে সচেতন হতে হবে।

সব খবর
সংগঠন সংবাদ বিভাগের সর্বশেষ