শনিবার ২৩ নভেম্বর, ২০১৯

সিদ্ধিরগঞ্জে ব্যবসায়ী নিখোঁজ

সোমবার, ১ জুলাই ২০১৯, ২০:৩০

প্রেস নারায়ণগঞ্জ.কম

প্রেস নারায়ণগঞ্জ: সিদ্ধিরগঞ্জ থেকে ব্যবসায়ী নিখোঁজ হওয়ার খবর পাওয়া গেছে। রবিবার (৩০জুন) বিকেল থেকে পাওয়া যাচ্ছে না নিখোঁজ ওই ব্যবসায়ীকে।

নিখোঁজ ওই ব্যবসায়ীর নাম মোস্তাফিজুর রহমান (৩৮)। এ বিষয়ে ওই ব্যবসায়ীর স্ত্রী আফসানা মায়া বাদী হয়ে সোমবার বিকেলে সিদ্ধিরগঞ্জ থানায় একটি সাধারণ ডায়েরি করেছেন।

জিডি সূত্রে জানা যায়, নিখোঁজ ব্যবসায়ী মোস্তাফিজুর রহমান সিদ্ধিরগঞ্জের নয়াআটি মুক্তিনগর নিবির সুপার মার্কেট এলাকায় বসবাস করেন। প্রতিদিনের মতো রবিবার (৩০ জুন) সকালে বাড়ি থেকে নিজস্ব মোটর সাইকেল নিয়ে বের হয়ে কর্র্মস্থল ব্যবসা প্রতিষ্ঠানে যায়। দুপুর আনুমানিক আড়াইটায় মোস্তাফিজের সাথে কথা হয় স্ত্রী মায়ার। এ সময় মোস্তাফিজ স্ত্রিকে ৩টায় বাসায় আসবে বলে জানায়। কিন্তু পরবর্তীতে বিকেল ৪টা পর্র্যন্ত বাসায় না আসলে মায়া তার ব্যবহৃত মোবাইল ফোনে কল দিয়ে তা বন্ধ পায়। পরবর্র্তীতে রাত ৮টা পর্র্যন্তও বাড়িতে ফিরে না আসলে তাকে আত্মীয় স্বজন বন্ধু-বান্ধবের বাড়িসহ বিভিন্ন স্থানে খোজাখুজি শুরু করে।

রবিবার (৩০ জুন) দুপুর থেকে সোমবার (১ জুলাই) পর্যন্ত সম্ভাব্য সকল স্থানে খোজাখুঁজি করে না পেয়ে থানায় সাধারণ ডায়েরি করেন মোস্তাফিজের স্ত্রী মায়া। জানা যায় মোস্তাফিজ শিমরাইল এলাকায় গার্র্মেন্টস মেশিনারিজের ব্যবসা করতো।

সব খবর
নগরের বাইরে বিভাগের সর্বশেষ