মঙ্গলবার ৩১ মার্চ, ২০২০

সিদ্ধিরগঞ্জে বিট পুলিশের উঠান বৈঠক অনুষ্ঠিত

বৃহস্পতিবার, ৫ মার্চ ২০২০, ২১:৪৫

প্রেস নারায়ণগঞ্জ.কম

প্রেস নারায়ণগঞ্জ: নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জে মাদক, সন্ত্রাস, জঙ্গিবাদ ও ইভটিজিংসহ সামাজিক নানাবিধ অপরাধ প্রতিরোধে নাগরিক তথ্য সংগ্রহ ও জনসচেতনতামূলক উঠান বৈঠক অনুষ্ঠিত হয়েছে।

বৃহস্পতিবার (৫ মার্চ) দুপুরে সিদ্ধিরগঞ্জের নাসিক ১নং ওয়ার্ডের পাইনাদী সিআইখোলা এলাকায় সিদ্ধিরগঞ্জ থানার বিট পুলিশ-১’র উদ্যোগে এ উঠান বৈঠকটি অনুষ্ঠিত হয়।

সিদ্ধিরগঞ্জ থানার উপ-পরিদর্শক (এসআই) আমিনুল ইসলামের সার্বিক তত্ত্বাবধানে উক্ত উঠান বৈঠকে উপস্থিত ছিলেন নাসিক ১নং ওয়ার্ড কাউন্সিলর ওমর ফারুক, বিশিষ্ট সমাজ সেবক আব্দুর রাজ্জাক, আহসান উল্লাহ, হাজী আব্দুল আউয়াল, আমির হোসেন প্রমুখ।

নাসিক ১নং ওয়ার্ড কাউন্সিলর ওমর ফারুক বলেন, মাদক একটি জাতীয় সমস্যা। এই মাদক শুধু একটি পরিবার নয়, একটি দেশ ও তার সভ্যতাকে ধ্বংস করে দেয়। এই মাদকের কারণেই একজন মাদকাসক্ত তার মাকে হত্যা করছে, বাবাকে হত্যা করছে, ভাইকে হত্যা করছে। তাই সবাইকে মাদকের বিরুদ্ধে প্রতিরোধ গড়ে তুলতে হবে। নতুবা আমরা আমাদের সমাজকে ঠিক রাখতে পারবো না। এছাড়া স্কুলে যাতায়াতরত ছাত্রীদেরকে ইভটিজিং করাও একটি বড় সমস্যা। আর এসব ঘটনার কারণেও অনেক অপ্রীতিকর ঘটনা ঘটছে। পুলিশ প্রশাসনের সাথে একাত্বতা পোষন করে এসব অন্যায় ও অপরাধের বিরুদ্ধে সামাজিক আন্দোলন গড়ে তুলতে হবে।

এ সময় সিদ্ধিরগঞ্জ থানার উপ-পরিদর্শক (এসআই) আমিনুল ইসলাম মাদক, সন্ত্রাস, জঙ্গীবাদ ও ইভটিজিং সম্পর্কে সবাইকে ঐক্যবদ্ধভাবে প্রতিরোধ করতে এগিয়ে আসার আহ্বান জানিয়ে বলেন, সমাজের প্রত্যেক শ্রেণীর লোকজন সোচ্চার হলে কেউ অপরাধ করার সাহস পাবে না। সমাজে কারা অপরাধের সাথে সম্পৃক্ত আপনারা জানেন। তাই আপনারা প্রতিবাদ করতে না পারলে আমাদেরকে জানান। আমাদের সুযোগ্য পুলিশ সুপারের নির্দেশনায় সিদ্ধিরগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তার নেতৃত্বে পুলিশ সকল ধরণের অপরাধ প্রতিরোধে নিয়মিত অভিযান পরিচালনা করে আসছে। কেউ অপরাধ করে ছাড় পাবে না।

সব খবর
নগরের বাইরে বিভাগের সর্বশেষ