সোমবার ১৬ সেপ্টেম্বর, ২০১৯

সিদ্ধিরগঞ্জে নিখোঁজ বাল্কহেড চালকের লাশ উদ্ধার

শুক্রবার, ৬ সেপ্টেম্বর ২০১৯, ১৪:১৯

প্রেস নারায়ণগঞ্জ.কম

প্রেস নারায়ণগঞ্জ: সিদ্ধিরগঞ্জের শীতলক্ষ্যা নদীতে ট্রলারে ডাকাতির সময় ডাকাতদের ছুরিকাঘাতে নদীতে পড়ে নিখোঁজ বাল্কহেড চালকের লাশ উদ্ধার করেছে পুলিশ। শুক্রবার (৬ সেপ্টেম্বর) ভোরে সিদ্ধিরগঞ্জের গোদনাইল মেঘনা ডিপো সংলগ্ন শীতলক্ষ্যা নদীর তির থেকে লাশটি উদ্ধার করা হয়।

এর আগে স্থানীয়রা লাশটি ভাসতে দেখে পুলিশে খবর দেয়। পরে পুলিশ ভোর ৬টায় গিয়ে লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য নারায়ণগঞ্জ জেনারেল হাসপাতালের মর্গে পাঠানো হয়।

এ বিষয়ে সিদ্ধিরগঞ্জ থানার উপ-পরিদর্শক ইব্রাহিম পাটোয়ারি বলেন, বুধবার (৪ সেপ্টেম্বর) গভীর রাতে ডাকাতদের ছুরিকাঘাতে আহত হয়ে চালক রশিদ নদীতে পড়ে যায় এবং নিখোঁজ হয়। পরবর্তীতে বৃহস্পতির (৫সেপ্টেম্বর) দিনভর নদীতে তল্লাশি চালিয়েও তার কোন খোঁজ মেলেনি। এদিকে শুক্রবার ভোরে লাশটি শীতলক্ষ্যা নদীর মেঘনা ডিপো এলাকায় ভাসতে দেখে স্থাণীয়রা থানায় ফোন করে বিষয়টি জানায়। পরে পুলিশ গিয়ে লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে পাঠিয়ে দেয়।

উল্লেখ্য বুধবার (৪ সেপ্টেম্বর) রাত আনুমানিক একটায় সিদ্ধিরগঞ্জের সাধুরঘাট এলাকায় ডকাতির কবলে পড়ে এম ভি আল ওলি নামের একটি বাল্কহেডসহ আরো ৬টি বাল্কহেড। এসময় ডাকাতদের ছুরিকাঘাতে এম ভি ওলির চালক রাশেদ পাটোয়ারি (৩২) আহত হয়ে নদীতে পড়ে যায় এবং নিখোঁজ হয়। 

সব খবর
নগরের বাইরে বিভাগের সর্বশেষ