বুধবার ২৪ জুলাই, ২০১৯

সিদ্ধিরগঞ্জে নিখোঁজ পলিটেকনিক ছাত্র এক মাসেও উদ্ধার হয়নি

শুক্রবার, ২৮ জুন ২০১৯, ২২:৪৯

প্রেস নারায়ণগঞ্জ.কম

প্রেস নারায়ণগঞ্জ: একমাসেও উদ্ধার হয়নি সিদ্ধিরগঞ্জে নিখোঁজ পলিটেকনিক ছাত্র মিশুক খান (১৯)। পরিবারের সদস্যরা তাকে উদ্ধারের জন্য ডিআইজি ঢাকা রেঞ্জসহ বিভিন্ন দপ্তরে লিখিত আবেদন করেও কোন সুফল পাচ্ছেন না। ফলে তারা গণমাধ্যমের দারস্থ হয়েছেন। তাদের আশা পত্রিকায় তাদের ছেলের সংবাদ ও ছবি ছাপা হলে হয়তো মিশুককে তারা ফিরে পাবেন। তাই বৃহস্পতিবার (২৭ জুন) ও শুক্রবার (২৮ জুন) দুই দফা তারা নারায়ণগঞ্জ প্রেসক্লাবে আসেন। এবং সাংবাদিকদের কাছে ঘটনার বর্ণনা দেন।

এদিকে নিখোঁজ মিশুকের খোঁজে পাগল প্রায় পরিবারের সদস্যরা। তারা যে কোন মূল্যে মিশুকের সন্ধান চান। এইজন্য প্রধানমন্ত্রীসহ সংশ্লিষ্টদের হস্তক্ষেপ কামনা করেছেন।

জিডি ও পরিবারের তথ্যমতে, মো: মিশুক খান সিদ্ধিরগঞ্জে নাসিকের ৩নং ওয়ার্ডের মুক্তিনগর নয়াআটি এলাকায় অবস্থিত নারায়ণগঞ্জ পলিটেকনিক ইনস্টিটিউটে ২০১৬-২০১৭ সেশনে ডিপ্লোমা-ইন-ইঞ্জিনিয়ারিং কোর্সে ইলেট্রিক্যাল টেকনোলজিতে ভর্তি হয়। বর্তমানে সে ৬ষ্ঠ বর্ষে অধ্যয়নরত। সিদ্ধিরগঞ্জে নাসিকের ৩নং ওয়ার্ডের রসুলবাগস্থ হাজী ইকবালের বাড়িতে ভগ্নিপতি কাজী ফিরোজ আহম্মেদের ভাড়া বাসায় থেকে লেখা-পড়ার পাশাপাশি শিমরাইলে ডেনিস কনডেন্স মিল্ক মিলের প্যাকিং বিভাগে চাকরী করতো। প্রতিদিনের মতো ২৯ মে বেলা দেড়টায় অফিসে যাওয়ার কথা বলে বাসা থেকে বের হয়ে নিখোঁজ হয়। তার ব্যবহৃত মোবাইলও বন্ধ পাওয়া যায়। তার কোন সন্ধান না পেয়ে ৩০ মে তার ভগ্নিপতি কাজী ফিরোজ আহমেদ সিদ্ধিরগঞ্জ থানায় একটি জিডি করেন। জিডি নং-১৪৯৩। এক পর্যায়ে ফিরোজ আহমেদ তার শ্যালকের সন্ধান চেয়ে ডিআইজি ঢাকা রেঞ্জে লিখিত আবেদন করেন। পরে ডিআইজি ঢাকা রেঞ্জ কার্যালয় থেকে এক বার্তার মাধ্যমে (সিদ্ধিরগঞ্জ থানার বার্তা নং-১১৪) ঢাকা, নারায়ণগঞ্জ, মুন্সীগঞ্জ, মানিকগঞ্জ, নরসিংদী, গাজীপুর, কিশোরগঞ্জ, টাঙ্গাইল, ফরিদপুর, রাজবাড়ি, গোপালগঞ্জ, মাদারীপুর ও শরীয়তপুর পুলিশ সুপারকে অবহিত করা হয়। এবং সিদ্ধিরগঞ্জ থানার অফিসার্স ইনচার্জসহ সকল থানা, সমগ্র বাংলাদেশ বরাবর প্রেরিত পত্রের আলোকে পরবর্তী প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করার জন্য অনুরোধ করা হয়। কিন্তু অদ্যাবধি মিশুক খানের কোন খোঁজ পাচ্ছেন না পরিবারের সদস্যরা। মিশুকের গ্রামের বাড়ি গোপালগঞ্জের সদর থানার ঘোড়াদাইর এলাকায়।

এ বিষয়ে জানতে চাইলে সিদ্ধিরগঞ্জ থানার ওসি মীর শাহিন শাহ পারভেজ তাৎক্ষনিক কোনো কিছু বলতে পারেননি। তবে তিনি জানান, এ বিষয়ে খোঁজ নিয়ে পরে বিস্তারিত জানাবেন।

সব খবর
নগরের বাইরে বিভাগের সর্বশেষ