সোমবার ০৯ ডিসেম্বর, ২০১৯

সিদ্ধিরগঞ্জে ধর্ষণ চেষ্টার অভিযোগে স্কুল শিক্ষক গ্রেফতার

বুধবার, ২৪ জুলাই ২০১৯, ১৮:১৬

প্রেস নারায়ণগঞ্জ.কম

প্রেস নারায়ণগঞ্জ: সিদ্ধিরগঞ্জে একটি সরকারি স্কুলের পঞ্চম শ্রেণির ছাত্রীকে ধর্ষণ চেষ্টার অভিযোগে স্কুলটির সহকারী শিক্ষক মো. শাহাবুদ্দিন আহমেদ টিটুকে (৪৬) গ্রেফতার করেছে পুলিশ।

মঙ্গলবার (২৪ জুলাই) দুপুরে ভুক্তভোগী ছাত্রীর মা বাদী হয়ে থানায় অভিযোগ দায়ের করলে পুলিশ সিদ্ধিরগঞ্জের ওয়াপদা কলোনী থেকে ওই শিক্ষককে গ্রেফতার করে।

অভিযুক্ত শিক্ষক কিশোরগঞ্জের করিমগঞ্জ থানার ভাঙ্গাখালী গ্রামের মৃত হাসেমউদ্দিনের ছেলে। সে ডিএনডি সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ইংরেজি শিক্ষক ছিলেন।

অভিযোগ সূত্রে জানা যায়, শিক্ষক শাহাবুদ্দিন স্কুলে শিক্ষকতার পাশাপাশি একটি কোচিং সেন্টার চালান। বুধবার সকাল সাড়ে আটটায় শাহাবুদ্দিনের কোচিং সেন্টারে পড়তে গেলে ভুক্তভোগী ছাত্রীকে পরীক্ষার খাতা দেখানোর কথা বলে তার অফিস রুমে নিয়ে যায়। পরে সেখানে ওই ছাত্রীর স্পর্শকাতর স্থানে হাত দিয়ে যৌন নিপীড়ন করে এবং ধর্ষণ চেষ্টা চালায়। এসময় ওই ছাত্রী বাধা দিয়ে কান্না শুরু করলে এ ঘটনা কাউকে না জানানোর জন্য প্রাণনাশের হুমকি দেয়। ভুক্তভোগী বাড়ি ফিরে পরিবারের লোকজনকে বিষয়টি জানায়। পরে তার মা থানায় অভিযোগ দায়ের করেন।

বিষয়টি নিশ্চিত করে সিদ্ধিরগঞ্জ থানার পরিদর্শক (তদন্ত) মো. সেলিম মিয়া বলেন, ভিক্টিমের মা বাদী হয়ে থানায় ধর্ষণ চেষ্টার অভিযোগে মামলা দায়ের করেছেন। অভিযুক্তকে গ্রেফতার করা হয়েছে।

সব খবর
নগরের বাইরে বিভাগের সর্বশেষ