সোমবার ১৯ আগস্ট, ২০১৯

সিদ্ধিরগঞ্জে দুই নারীসহ মলম পার্টির ৩ সদস্য গ্রেফতার

বৃহস্পতিবার, ১৮ জুলাই ২০১৯, ২০:০১

প্রেস নারায়ণগঞ্জ.কম

প্রেস নারায়ণগঞ্জ: সিদ্ধিরগঞ্জে অভিযান পরিচালনা করে দুই নারীসহ মলম পার্টির তিন সদস্যকে গ্রেফতার করেছে র‌্যাব-১১ এর একটি অভিযানিক দল।

বুধবার (১৭ জুলাই) দিবাগত রাতে সিদ্ধিরগঞ্জের সাইনবোর্ড চৌরঙ্গী মার্কেট এলাকা থেকে তাদের গ্রেফতার করা হয়। এ সময় তাদের কাছ থেকে চেতনানাশক ট্যাবলেট ও মলম জব্দ করা হয়।

বৃহস্পতিবার বিকেলে র‌্যাব-১১ এর সিপিএসসি’র কোম্পানি কমান্ডার মেজর তালুকদার নাজমুস সাকিব স্বাক্ষরিত এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

গ্রেফতারকৃতরা হলেন সাভারের ফেরিঙ্গীকান্দা গ্রামের নাদিম ভূইয়ার স্ত্রী ফেরুন আক্তার মনি (৩৬), তার ছেলে মো. রুমান ভূইয়া (১৯) ও পটুয়াখালীর গলাচিপার কোর্টখালী গ্রামের মৃত আব্দুল হক মোল্লার মেয়ে রুমা আক্তার সালমা (৩১)।

র‌্যাব জানায়, গ্রেফতারকৃতরা পরস্পর যোগসাজশে দীর্ঘ দিন যাবৎ চেতনাশক ট্যাবলেট বিভিন্ন প্রকার খাবারের সাথে মিশিয়ে মহাসড়কে চলাচলরত সাধারণ ও ঘরমুখী যাত্রীদের সেবন করিয়ে তাদের অজ্ঞান করে তাদের সর্বস্ব কেড়ে নিতো। সুনির্দিষ্ট অভিযোগ ও গোয়েন্দা নজরদারির প্রেক্ষিতে বিশেষ অভিযান পরিচালনা করে সিদ্ধিরগঞ্জ থানাধীন সাইনবোর্ড চৌরঙ্গী মাকের্ট এলাকা থেকে মলম পার্টির এই তিন সদস্যকে গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃতদের বিরুদ্ধে সিদ্ধিরগঞ্জ থানায় আইনানুগ কার্যক্রম প্রক্রিয়াধীন রয়েছে বলে জানায় র‌্যাব।

সব খবর
নগরের বাইরে বিভাগের সর্বশেষ