শুক্রবার ২৯ মে, ২০২০

সিদ্ধিরগঞ্জে ত্রাণের দাবীতে পরিবহন শ্রমিকদের বিক্ষোভ

রবিবার, ১০ মে ২০২০, ২২:০১

প্রেস নারায়ণগঞ্জ.কম

প্রেস নারায়ণগঞ্জ: সিদ্ধিরগঞ্জে বেতন ও ত্রাণের দাবিতে ঢাকা-চট্টগ্রাম মহাসড়ক অবরোধ করে বিক্ষোভ প্রদর্শন করেছে পরিবহন শ্রমিকরা।

রোববার (১০ মে) বিকেলে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের কাঁচপুর ব্রীজের পশ্চিম ঢাল এলাকায় পরিবহন শ্রমিকরা প্রায় আধাঘন্টা মহাসড়কে যান চলাচল বন্ধ করে বিক্ষোভ প্রদর্শন করে। এতে সড়কের উভয় দিকে যানবাহন আটকে পড়ে।

খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশসহ আইনশৃঙ্খলাবাহিনীর সদস্যরা এসে শ্রমিকদের বুঝিয়ে মহাসড়ক থেকে সরিয়ে দিলে পুনরায় যান চলাচল স্বাভাবিক হয়।

বিক্ষুব্দ শ্রমিকরা জানায়, করোনা ভাইরাসের কারণে সরকারী নির্দেশনা অনুযায়ী প্রায় দেড় মাস ধরে যাত্রী পরিবহন বন্ধ রয়েছে। এতে পরিবার নিয়ে মানবেতর জীবন-যাপন করতে হচ্ছে। সরকার বিভিন্ন শ্রেণী পেশার মানুষকে ত্রাণ সামগ্রীসহ আর্থিক সহযোগিতা করছে, কিন্তু আমরা কোন সহযোগিতা পাচ্ছি না। আমরা আমাদের মালিকসহ শ্রমিক নেতাদের দ্বারস্থ হলেও তারা কোন সাড়া দিচ্ছে না। তাই নিরুপায় হয়ে রাস্তায় নামতে বাধ্য হয়েছি।

সিদ্ধিরগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কামরুল ফারুক জানান, ত্রাণের দাবিতে পরিবহন শ্রমিকরা মহাসড়ক অবরোধ করে বিক্ষোভ করেছিল। পরে আমরা শ্রমিকদের বুঝিয়ে মহাসড়ক থেকে সরিয়ে দিলে যানবাহন চলাচল স্বাভাবিক হয়।

সব খবর
নগরের বাইরে বিভাগের সর্বশেষ