মঙ্গলবার ১৭ সেপ্টেম্বর, ২০১৯

সিদ্ধিরগঞ্জে ডেঙ্গু সচেতনামূলক সভা ও র‌্যালি

মঙ্গলবার, ৩ সেপ্টেম্বর ২০১৯, ২০:২৩

প্রেস নারায়ণগঞ্জ.কম

প্রেস নারায়ণগঞ্জ: ‘ডেঙ্গু প্রতিরোধে সচেতন হই, অন্যকে সচেতন করি’ এই শ্লোগানে সিদ্ধিরগঞ্জের কদমতলী দক্ষিপাড়ায় শাহিনুর আদর্শ উচ্চ বিদ্যালয়ের উদ্যোগে বিদ্যালয়ের শিক্ষার্থী, শিক্ষক, অভিভাবক ও এলাকাবাসীকে সচেতন করার লক্ষ্যে সচেতনামূলক সভা ও র‌্যালি অনুষ্ঠিত হয়েছে।

মঙ্গলবার (৩ সেপ্টেম্বর) সকালে বিদ্যালয় প্রাঙ্গনে স্কুলের প্রতিষ্ঠাতা আব্দুস সালাম ঢালীর সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, নারায়গঞ্জ সিটি করপোরেশনের সংরক্ষিত নারী কাউন্সিলর (৭,৮,৯) আয়শা আক্তার দিনা, মনোয়ারা বেগম (৪,৫,৬), মানবজমিনের স্টাফ রিপোর্টার বিল্লাল হোসেন রবিন, বিডি ক্লিন নারায়ণগঞ্জের সমন্বয়ক এস এম বিজয়, শাহিনূর আদর্শ উচ্চ বিদ্যালয়ের পরিচালক মোঃ আরিফ হোসেন ঢালী, মিলন মেলা গ্রুপের এডমিন ডাঃ এম এন আলম, সমাজ সেবক মোঃ জুয়েল। এছাড়াও এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন। ডেঙ্গু সচেতনামূলক অনুষ্ঠানের আয়োজন করায় অতিথিরা তাদের বক্তব্যে শাহিনুর আদর্শ উচ্চ বিদ্যালয়ের প্রতিষ্ঠাতা, পরিচালক, শিক্ষকদের ধন্যবাদ জানিয়ে প্রশংসা করেন।

অনুষ্ঠানে ছাত্র ছাত্রী, অভিভাবক ও শিক্ষিকদের অঙ্গিকার করানো হয় তারা যেন নিজের বাড়ী ও বাড়ীর আঙ্গিনা পরিস্কার পরিচ্ছন্ন রাখে ও নিজে সচেতন হয় এবং অন্যদের সচেতন করে।

আলোচনা সভা শেষে অতিথিরা উপস্থিত বিদ্যালয়ের শিক্ষার্থী, শিক্ষক, অভিভাবক ও এলাকাবাসীর মধ্যে ডেঙ্গু সচেতনামূলক নারায়ণগঞ্জ সিটি করপোরেশনের লিফলেট বিতরণ করেন। পরে অতিথিদের অংশগ্রহনে একটি র‌্যালি বের করা হয়। সবশেষে কাউন্সিলর আয়শা আক্তার দিনার তত্তাবধানে সিটি করপোরেশন থেকে সরবরাহকৃত মশার ওষুধ ছিটানো হয় বিদ্যালয়ের আশপাশসহ বিভিন্ন এলাকায়।

সব খবর
সংগঠন সংবাদ বিভাগের সর্বশেষ