শনিবার ১৭ আগস্ট, ২০১৯

সিদ্ধিরগঞ্জে ডিবি পরিচয়ে ছিনতাই, গ্রেফতার ১

বুধবার, ১২ জুন ২০১৯, ২১:২০

প্রেস নারায়ণগঞ্জ.কম

প্রেস নারায়ণগঞ্জ: সিদ্ধিরগঞ্জে যাত্রীবাহী চলন্ত বাস থামিয়ে ডিবি পরিচয়ে আবুল কালাম নামে এক ব্যবসায়ীকে তুলে নিয়ে সাড়ে ৫ লাখ টাকা ছিনতাইয়ের ঘটনায় মো. মাসুদ (৪৫) নামে সংঘবদ্ধ ছিনতাইকারী চক্রের এক সদস্যকে গ্রেফতার করেছে থানা পুলিশ।

মঙ্গলবার (১১ জুন) বিকালে সিদ্ধিরগঞ্জ থানার উপ-পরিদর্শক (এসআই) মো. শামীম আহমেদ সঙ্গীয় ফোর্স গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে রাজধানী ঢাকার রামপুরা এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়।

ধৃত মাসুদ ফেনী জেলার দাগনভুঞা থানার বারাইগলি এলাকার মৃত সৈয়দ আহম্মদের ছেলে।

গ্রেফতারের সত্যতা নিশ্চিত করে এসআই শামীম আহমেদ জানান, গত ৪ ফেব্রুয়ারি আদমজী বাস স্ট্যান্ড থেকে ছেড়ে আসা ঢাকাগামী কোমল পরিবহনের একটি যাত্রীবাহী বাস নারায়ণগঞ্জ-আদমজী-শিমরাইল সড়কের হাউজিং গেট এলাকায় পৌছলে পূর্বে থেকে ওৎ পেতে থাকা হাইয়েস মাইক্রো গাড়ি ঐ বাসটিকে গতিরোধ করে কয়েকজন ব্যক্তি নিজেদেরকে ডিবি পুলিশ পরিচয়ে আবুল কালাম নামক ব্যক্তিকে কোমল গাড়ি থেকে তুলে নিয়ে যায়। পথিমধ্যে তার সাথে থাকা সাড়ে ৫ লাখ টাকা ছিনিয়ে নিয়ে তাকে রাস্তায় ফেলে ছিনতাইকারীরা পালিয়ে যায়। এ ঘটনায় আবুল কালামের ভাগিনা বাদী হয়ে সিদ্ধিরগঞ্জ থানায় একটি মামলা দায়ের করার পর ঐ ছিনতাকারী চক্রকে গ্রেফতার করতে কাজ শুরু করি। মঙ্গলবার গোপন সংবাদের ভিত্তিতে ছিনতাই কাজে ব্যবহৃত হাইয়েসের চালক মাসুদকে রামপুরা থেকে গ্রেফতার করি। এ ঘটনায় আরো যারা সম্পৃক্ত রয়েছে তাদেরকেও গ্রেফতারে আমরা তৎপর রয়েছি। তাকে রিমান্ডে এনে ছিনতাই চক্রের অপর সদস্যদের সম্পর্কে তথ্য সংগ্রহ করা হবে। বুধবার (১২ জুন) দুপুরে তাকে আদালতে প্রেরণ করা হয়েছে।

উল্লেখ্য, ছিনতাইয়ের শিকার আবুল কালাম দৈনিক ইত্তেফাকের সিদ্ধিরগঞ্জ প্রতিনিধি মো. মুসলেম উদ্দিনের ভাই।

সব খবর
নগরের বাইরে বিভাগের সর্বশেষ