বুধবার ২০ নভেম্বর, ২০১৯

সিদ্ধিরগঞ্জে ছুরিকাঘাতে নবম শ্রেণির ছাত্র আহত

বুধবার, ৩০ অক্টোবর ২০১৯, ২১:৩১

প্রেস নারায়ণগঞ্জ.কম

প্রেস নারায়ণগঞ্জ: সিদ্ধিরগঞ্জে নবম শ্রেণির ছাত্র শুভকে (১৫) প্রকাশ্যে কুপিয়ে আহত করার ঘটনা ঘটেছে। বুধবার (৩০ অক্টোবর) বেলা সাড়ে ১১টায় সিদ্ধিরগঞ্জ আদমজীনগর সোনামিয়া বাজার এলাকায় এ ঘটনা ঘটে।

আহত শুভ কুমিল্লা মুরাদনগর থানার হলফা গ্রামের আলাউদ্দিন মিয়ার ছেলে ও সিদ্ধিরগঞ্জ আদমজী এলাকার সফর আলী ভূইয়া উচ্চ বিদ্যালয়ের নবম শ্রেণির ছাত্র। বর্তমানে সে আদমজীর পুরাতন থানা এলাকার হাজি সামছুদ্দিনের ভাড়া বাড়িতে সপরিবারে বসবাস করে।

আহত শুভ জানায়, বুধবার বেলা ১১টায় স্কুলের সামনে থেকে সিফাত, রিফাত, কাশেম, তাহসিন ও ইলিয়াসসহ কয়েজন তাকে ডেকে নিয়ে যায়। সে সোনামিয়া বাজার এলাকার স্টিলপট্টির সামনে গেলে উল্লেখিতরাসহ অজ্ঞাত আরো ১০-১২জন তাকে এলোপাথারি কিলঘুষি মারতে থাকে। এ সময় সামনে থেকে রিফাত ও পেছন থেকে তাহসিন তাকে ছুরিকাঘাত করে বলেও জানায় সে।

পরবর্তীতে মারামারি খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে শুভকে রক্তাক্ত অবস্থায় উদ্ধার করে তার খালা স্মৃতি। স্থানীয়দের সহযোগীতায় তিনি শুভকে প্রথমে নারায়ণগঞ্জ ৩০০ শয্যা বিশিষ্ট হাসপাতালে নিয়ে যান। পরে তাকে ঢাকা মেডিকেল হাসপাতালে নিয়ে যাওয়া হয়।

শুভ আরো জানায়, যারা তাকে আঘাত করেছে তারা আদমজী নতুন বাজার এলাকার হান্নানের লোকজন। তবে কেন, কি কারণে তার উপর এ হামলা করা হয়েছে এ বিষয়ে কিছুই বলতে পারেনি সে।

শুভর পিতা আলাউদ্দিন বলেন, ‘আমি বাড়িতে ছিলাম না। বিষয়টি পুরোপুরি আমি অবহিত না। এ বিষয়ে আমার শ্বশুর পুরোপুরি জানে। তাই তিনি আসলে আমরা সিদ্ধান্ত নিবো এ বিষয়ে কি করবো।’

এ বিষয়ে সিদ্ধিরগঞ্জ থানার পরিদর্শক (তদন্ত) আজিজুল হক বলেন, ‘এ বিষয়ে এখনো কোন অভিযোগ আমরা পাইনি। অভিযোগ পেলে অবশ্যই ব্যবস্থা নেয়া হবে।’

সব খবর
নগরের বাইরে বিভাগের সর্বশেষ