সোমবার ০৯ ডিসেম্বর, ২০১৯

সিদ্ধিরগঞ্জে চোর সন্দেহে যুবককে গণপিটুনি

মঙ্গলবার, ৩০ জুলাই ২০১৯, ২২:১২

প্রেস নারায়ণগঞ্জ.কম

প্রেস নারায়ণগঞ্জ: সিদ্ধিরগঞ্জে চোর সন্দেহে জাহাঙ্গীর (২৮) নামে এক যুবককে গণপিটুনি দিয়েছে স্থানীয় জনতা। খবর পেয়ে সিদ্ধিরগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মীর শাহীন শাহ পারভেজ দ্রুত ঘটনাস্থলে গিয়ে ওই যুবককে উদ্ধার করেন।

মঙ্গলবার (৩০ জুলাই) দুপুর সাড়ে ১২ টায় মহানগরের সিদ্ধিরগঞ্জের ৫নং ওয়ার্ডের উত্তর আজিবপুর মাজার রোড এলাকায় এ ঘটনাটি ঘটে।

গণপিটুনির শিকার জাহাঙ্গীর শরীয়তপুর জেলার পালং থানার শৈলপাড়া এলাকার ইউনুছ মিয়ার ছেলে এবং নাসিক ৩নং ওয়ার্ডের নিমাইকাশারী এলাকার ভাড়াটিয়া।

স্থানীয়দের বরাত দিয়ে সিদ্ধিরগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মীর শাহীন শাহ পারভেজ জানায়, বেলা ১১টার দিকে ৫নং ওয়ার্ডের উত্তর আজিবপুর মাজার রোড এলাকার আলী আহমেদ মুন্সীর ছেলে মেজবাহ উদ্দিন শিপলুর বাড়ীতে ওই যুবক বিনা কারণে প্রবেশ করে পায়চারী করতে থাকে। তখন বাড়ীর লোকজন তাকে চোর সন্দেহে আটক করে জিজ্ঞাসাবাদ করলে সে সন্তোষ জনক উত্তর না দেয়ায় স্থানীয়রা তার উপর ক্ষিপ্ত হয়। খবর পেয়ে আমি দ্রুত ঘটনাস্থলে পৌঁছে এলাকাবাসীর রোষানল থেকে তাকে উদ্ধার করে থানায় নিয়ে আসি। তদন্ত সাপেক্ষে তার বিরুদ্ধে ব্যবস্থা নেয়া হবে।

সব খবর
নগরের বাইরে বিভাগের সর্বশেষ