বুধবার ২০ নভেম্বর, ২০১৯

সিদ্ধিরগঞ্জে গার্মেন্টসকর্মীর ধর্ষণ মামলায় প্রেমিক গ্রেপ্তার

শনিবার, ২৬ অক্টোবর ২০১৯, ১৯:০৯

প্রেস নারায়ণগঞ্জ.কম

প্রেস নারায়ণগঞ্জ: সিদ্ধিরগঞ্জের কদমতলী এলাকায় এক গার্মেন্টসকর্মীকে (১৮) বিয়ের প্রলোভন দেখিয়ে জোরপূর্বক ধর্ষণ করার অভিযোগ পাওয়া গেছে। এ ঘটনায় অভিযুক্ত প্রেমিক মো. রাসেলকে (২৬) গ্রেপ্তার করেছে পুলিশ।

শুক্রবার (২৫ অক্টোবর) রাতে ধর্ষণের শিকার ভুক্তভোগী গার্মেন্টসকর্মী বাদী হয়ে সিদ্ধিরগঞ্জ থানায় ধর্ষণ (মামলা নং-৫৫) মামলা দায়ের করেন। পরবর্তীতে অভিযুক্ত রাসেলকে গ্রেপ্তার করে পুলিশ।

গ্রেপ্তারকৃত মো. রাসেল চাঁদপুরের শাহরাস্তির রাজাপুর এলাকার আবুল কাশেম পাটোয়ারীর ছেলে।

পুলিশ ও মামলার সূত্রে জানা যায়, গার্মেন্টসকর্মীর সঙ্গে গত তিন বছর ধরে পাশের বাসার ভাড়াটিয়া রাসেলের প্রেমের সম্পর্ক গড়ে উঠে। বিভিন্ন সময় তাকে বিভিন্ন স্থানে ঘুরাতে নিয়ে যায়। গত ২৩ অক্টোবর (বুধবার) রাতে রাসেল ভুত্তভোগী গার্মেন্টসকর্মীর বাসায় যায় এবং বিয়ের তারিখ নির্ধারণের কথা বলে তাকে জোরপূর্বক ধর্ষণ করে। পরে রাসেলকে বিয়ের জন্য চাপ দিলে সে বিয়ে করতে অস্বীকৃতি জানায়। পরে বিষয়টি ওই গার্মেন্টসকর্মী তার পবিবাররকে অবহিত করে।

এ বিষয়ে সিদ্ধিরগঞ্জ থানা পুলিশের পরিদর্শক (তদন্ত) আজিজুল হক জানান, এ ঘটনায় মামলা নেয়া হয়েছে। মামলা নেয়ার পরপরই অভিযুক্ত রাসেলকে গ্রেপ্তার করি। ওই গার্মেন্টসকর্মীকে ডাক্তারী পরীক্ষার জন্য শনিবার সকালে হাসপাতালে পাঠানো হয়েছে এবং গ্রেফতারকৃত রাসেলকে শনিবার দুপুরে নারায়ণগঞ্জ আদালতে পাঠানো হয়েছে।

সব খবর
নগরের বাইরে বিভাগের সর্বশেষ