শুক্রবার ২৯ মে, ২০২০

সিদ্ধিরগঞ্জে গাঁজা-ইয়াবা-ফেন্সিডিলসহ গ্রেফতার ৫

রবিবার, ১০ মে ২০২০, ২২:২৪

প্রেস নারায়ণগঞ্জ.কম

প্রেস নারায়ণগঞ্জ: সিদ্ধিরগঞ্জে বিপুল পরিমাণ মাদকসহ ৫ মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে র‌্যাব-১১। এসময় মাদক ব্যবসার কাজে ব্যবহৃত একটি পিকআপ ও একটি মোটর সাইকেল জব্দ করা হয়।

শনিবার (৯ মে) দিবাগত রাতে সিদ্ধিরগঞ্জ থানার সানারপাড় এলাকায় অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করা হয়। এইসময় তাদের কাছ থেকে ১৬ কেজি গাঁজা, ৩৬৫ পিস ইয়াবা ও ২৫০ বোতল ফেন্সিডিল উদ্ধার করা হয়।

গ্রেফতারকৃতরা হলো, কুমিল্লা জেলার চৌদ্দগ্রাম থানার কাঙ্গালমুড়ি এলাকার জাহাঙ্গীর হোসেন (৩৪), আলমগীর হোসেন (২৮) ও একই থানার উত্তর যাত্রাপুর এলাকার কাউসার (৩৮) বরগুনা জেলার বেতাগী থানার কাজী আবাদি এলাকার ইছাক ওরফে কালু মিয়া (৬০) এবং একজন অপ্রাপ্ত বয়স্ক।

র‌্যাব-১১ এর অধিনায়ক লেফট্যানেন্ট কর্ণেল ইমরান উল্লাহ সরকার জানান, গ্রেফতারকৃতরা পরস্পর যোগসাজসে দীর্ঘদিন ধরে নারায়ণগঞ্জ, নরসিংদী, ঢাকা ও এর আশপাশের এলাকায় অভিনব পন্থায় নিষিদ্ধ মাদকদ্রব্য গাঁজা ও ফেন্সিডিল ক্রয়-বিক্রয় ও সরবরাহ করে আসছিল। তারা দীর্ঘদিন যাবৎ অবৈধভাবে সীমান্ত এলাকা দিয়ে অভিনব কায়দায় নিষিদ্ধ মাদকদ্রব্য গাঁজা, ইয়াবা ও ফেনসিডিল বাংলাদেশে প্রবেশ করিয়ে এবং কাভার্ডভ্যানে পণ্য পরিবহনের আড়ালে বিশেষ কৌশলে নিয়ে এসে ঢাকা ও নারায়ণগঞ্জসহ দেশের বিভিন্ন স্থানে সরবরাহ করে আসছে। গ্রেফতারকৃতদের বিরুদ্ধে সিদ্ধিরগঞ্জ থানায় আইনানুগ কার্যক্রম প্রক্রিয়াধীন রয়েছে।

সব খবর
নগরের বাইরে বিভাগের সর্বশেষ