বৃহস্পতিবার ০৯ এপ্রিল, ২০২০

সিদ্ধিরগঞ্জে করোনা প্রতিরোধে পুলিশ-সাংবাদিকের যৌথ উদ্যোগ

শনিবার, ২১ মার্চ ২০২০, ২০:২১

প্রেস নারায়ণগঞ্জ.কম

প্রেস নারায়ণগঞ্জ: নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জে করোনা ভাইরাস থেকে রক্ষা পেতে জনসচেতনতা সৃষ্টির লক্ষ্যে পুলিশ-সাংবাদিক যৌথ উদ্যোগে পথসভা ও লিফলেট বিতরণ করা হয়েছে। শনিবার (২১ মার্চ) দুপুরে সিদ্ধিরগঞ্জ পুল এলাকায় পথচারীদেরকে নিয়ে এ পথসভা ও তাদের মাঝে লিফলেট বিতরণ করা হয়।

এ সময় সবাইকে করোনা ভাইরাস সম্পর্কে ভয় না পেয়ে সচেতন ও সতর্ক থাকার আহ্বান জানানো হয়। সবাইকে জনসমাগম এড়িয়ে চলার জন্য এবং দিনে কয়েকবার সাবান অথবা হ্যান্ডওয়াশ দিয়ে হাত ধোয়ার পরামর্শ দেওয়া হয়। পাশাপাশি সকলকে নিয়মিত নামাজ আদায় করার জন্য অনুরোধ জানানো হয়। এছাড়াও এ মহামারীর মধ্যে নিত্যপ্রয়োজনীয় পন্যসামগ্রীর দাম বৃদ্ধি করে যাতে জনসাধারনের কাছ থেকে অতিরিক্ত মূল্য হাতিয়ে না নেওয়া হয় সে ব্যাপারেও সকলকে সতর্ক করা হয়। সে লক্ষ্যে সিদ্ধিরগঞ্জের ১০টি ওয়ার্ডে সচেতসতার লক্ষ্যে থানা কর্তৃপক্ষের উদ্যোগে মাইকিংয়ে প্রচারনা চালানো হচ্ছে।

এ সময় সিদ্ধিরগঞ্জ থানা পুলিশের পক্ষে ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কামরুল ফারুক, পরিদর্শক (অপারেশন) রুবেল হাওলাদার, উপ-পরিদর্শক রফিক মৃধা, সহকারী উপ-পরিদর্শক মোমেনসহ পুলিশ সদস্যগণ। সাংবাদিকদের মধ্যে উপস্থিত ছিলেন নিউনেশন পত্রিকার নারায়ণগঞ্জ প্রতিনিধি ও নারায়ণগঞ্জ প্রেসক্লাবের স্থায়ী সদস্য এড. মনির হোসেন, দৈনিক ভোরের ডাক পত্রিকার নারায়ণগঞ্জ প্রতিনিধি মোশতাক আহমেদ শাওন, দৈনিক আমাদের অর্থনীতির নারায়ণগঞ্জ প্রতিনিধি মঞ্জুর আহমেদ অনিক, দৈনিক নবচেতনার নারায়ণগঞ্জ প্রতিনিধি মো. আল আমিন, এশিয়ান টিভির নারায়ণগঞ্জ প্রতিনিধি হাবিবুর রহমান, দৈনিক বাংলাদেশ প্রতিদিনের সিদ্ধিরগঞ্জ প্রতিনিধি এমএ শাহীন, দৈনিক দেশ রূপান্তর পত্রিকার সিদ্ধিরগঞ্জ প্রতিনিধি মো. সোহেল, দৈনিক ডেসটিনির আরিফ হোসেন প্রমুখ।

সব খবর
নগরের বাইরে বিভাগের সর্বশেষ