মঙ্গলবার ০২ মার্চ, ২০২১

সিদ্ধিরগঞ্জে ওপেন হাউজ ডে অনুষ্ঠিত

শুক্রবার, ২২ জানুয়ারি ২০২১, ২১:৩৬

প্রেস নারায়ণগঞ্জ.কম

প্রেস নারায়ণগঞ্জ: সিদ্ধিরগঞ্জ থানায় ওপেন হাউজ ডে অনুষ্ঠিত হয়েছে। শুক্রবার (২২ জানুয়ারি) বিকেলে সিদ্ধিরগঞ্জ থানা প্রাঙ্গণে এই ওপেন হাউজ ডে অনুষ্ঠিত হয়।

সিদ্ধিরগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মশিউর রহমানের সভাপতিত্বে এসময় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সিদ্ধিরগঞ্জ থানা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক হাজী ইয়াছিন মিয়া, প্রচার সম্পাদক তাজিম বাবু, নাসিক ২নং ওয়ার্ড কাউন্সিলন ইকবাল হোসেন প্রমুখ।

এসময় উপস্থিত বক্তারা মাদক, সন্ত্রাস, ইভটিজিং, কিশোর গ্যাং, ধর্ষণ, নারী ও শিশু নির্যাতন সহ সব ধরণের অন্যায় ও অপরাধ রোধে পুলিশকে সহযোগিতা করার আহ্বান জানান। এছাড়া সব শ্রেণী পেশার মানুষকে নৈতিকতা বোধ থেকে নিজ নিজ অবস্থান থেকে কাজ করার আহ্বান জানান। যাতে সমাজকে সুন্দর ভাবে সাজানো সম্ভব হয়।

সিদ্ধিরগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মশিউর রহমান বলেন, মাদক, সন্ত্রাস, ইভটিজিং, কিশোর গ্যাং, ধর্ষণ, নারী ও শিশু নির্যাতন সহ সব ধরণের অন্যায় ও অপরাধ রোধে তিনি সিদ্ধিরগঞ্জ থানা পুলিশকে সহযোগীতা করার আহ্বান জানাচ্ছি। যাতে সমাজকে সুন্দর ভাবে সাজানো সম্ভব হয়। সমাজের সকল শ্রেণী পেশার মানুষের সম্মিলিত প্রচেষ্টা ছাড়া পুলিশের একার পক্ষে আইন শৃঙ্খলা পরিস্থিতি স্বাভাবিক রাখা সম্ভব নয়। আমার কোন পুলিশ সদস্য যদি মাদক কিংবা কোন অপরাধে সম্পৃক্ত থাকে তাহলে আমাকে জানাবেন। আমি তার বিরুদ্ধে কঠোর ব্যবস্থা গ্রহণ করব।

সব খবর
নগরের বাইরে বিভাগের সর্বশেষ