সোমবার ১৪ জুন, ২০২১

সিদ্ধিরগঞ্জে আমাদের সময়ের প্রতিষ্ঠাবার্ষিকী পালিত

রবিবার, ৪ এপ্রিল ২০২১, ১২:০৮

প্রেস নারায়ণগঞ্জ.কম

প্রেস নারায়ণগঞ্জ: ‘জাগছে নতুন পৃথিবী- উদ্যমী আমরাও’ এই শ্লোগানকে সামনে রেখে দৈনিক আমাদের সময়ের ১৭তম প্রতষ্ঠাবার্ষিকী পালন করা হয়েছে। এরই ধারাবাহিকতায় নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জেও আমাদের সময়ের ১৭ তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে আলোচনা সভার আয়োজন করা হয়।

শনিবার (৩ মার্চ) সকালে সিদ্ধিরগঞ্জের চৌধুরী বাড়িতে স্থানীয় একটি রেষ্টুরেন্টে স্বাস্থ্যবিধি মেনে এই আলোচনা সভার আয়োজন করা হয়।

আমাদের সময় পত্রিকার সিদ্ধিরগঞ্জ প্রতিনিধি এমরান আলী সজিবের সভাপতিত্বে উক্ত আলোচনা সভায় সম্মানিত অতিথি হিসেবে উপস্থিত ছিলেন স্বাস্থ্য মন্ত্রণালয়ের উপ-সচিব মাসুদুর রহমান মোল্লা, সিদ্ধিরগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মশিউর রহমান, নাসিক ৮ নং ওয়ার্ড কাউন্সিল রুহুল আমিন মোল্লা, সিদ্ধিরগঞ্জ রিপোটার্স ইউনিটির সভাপতি নজরুল ইসলাম বাবুল, আমাদের সময় পত্রিকার ষ্টাফ রিপোর্টার লুৎফর রহমান কাকন, প্রেস নারায়ণগঞ্জ অনলাইন পোর্টালের প্রকাশক ও সম্পাদক ফখরুল ইসলাম, শেখ রাসেল জাতীয় শিশু কিশোর পরিষদের নারায়ণগঞ্জ মহানগরের সভাপতি প্রকৌশলী মামুনুর রশীদ, বাংলাদেশ প্রতিদিনের সিদ্ধিরগঞ্জ প্রতিনিধি এম এ শাহিন প্রমুখ।

অনুষ্ঠানে এসময় অতিথিরা সাংবদিকতার বিভিন্ন বিষয় নিয়ে আলোচনা করেন। এছাড়াও করোনাকালীন কঠিন সময়ে করনীয় বিভিন্ন দিক নিয়েও আলোচনা করা হয়। সচেতনতা বৃদ্ধির জন্য সকলকে একসাথে নিজ নিজ জায়গা থেকে কাজ করার আহ্বান জানানো হয়। সকলকে স্বাস্থ্যবিধি মেনে চলার জন্যও বলা হয়।

এসময় আরও উপস্থিত ছিলেন, আজকালের খবর ও ডেইলি বাংলাদেশের জেলা প্রতিনিধি মামুন হোসেন, ফটো সাংবাদিক হাজী আলমাস কাজী, সকালের সময়ের সিদ্ধিরগঞ্জ প্রতিনিধি জাকির হোসেন, সময়ের আলোর সিদ্ধিরগঞ্জ প্রতিনিধি রাশেদুল কবির খাঁন অনু, খোলা কাগজের সিদ্ধিরগঞ্জ প্রতিনিধি ইসমাইল হোসেন মিলন, নয়াদিগন্তের সিদ্ধিরগঞ্জ সংবাদদাতা রিপন মাহমুদ আকাশ, কৃষিব্যাংক অফিসারস ঐক্য পরিষদের নারায়ণগঞ্জ জেলার সাধারণ সম্পাদক মাহবুব আলম সেলিম, জনতা ব্যাংকের সিনিয়র অফিসার ফরিদ আহমেদ, কৃষি ব্যাংকের অফিসার মিজানুর রহমান, বিশিষ্ট ব্যবসায়ী কামরুল হাসান, বিশিষ্ট ব্যবসায়ি জহিরুল ইসলাম ।

সব খবর
নগরের বাইরে বিভাগের সর্বশেষ