বৃহস্পতিবার ১৭ অক্টোবর, ২০১৯

সিদ্ধিরগঞ্জে অস্ত্র ও গুলিসহ গ্রেফতার ৩

শনিবার, ২৮ সেপ্টেম্বর ২০১৯, ২০:৩২

প্রেস নারায়ণগঞ্জ.কম

প্রেস নারায়ণগঞ্জ: সিদ্ধিরগঞ্জে বিদেশী অস্ত্র ও গুলিসহ তিনজনকে গ্রেফতার করেছে পুলিশ৷

শুক্রবার (২৭ সেপ্টেম্বর) রাতে সিদ্ধিরগঞ্জ সাইলো গেইট এলাকা থেকে তাদের গ্রেপ্তার করা হয়। এখানে দেশীয় অস্ত্র তৈরি করা হতো বলে জানিয়েছে পুলিশ৷

অভিযানে গ্রেফতারকৃতদের কাছ থেকে ৭.৬৫ একটি বিদেশী পিস্তল, ১ টি ম্যাগজিন ও ২ রাউন্ড গুলি উদ্ধার করা হয়।

গ্রেপ্তাকৃতরা হলেন, আলী আকবর লাভলু সরকার(৫৩), তার ছেলে মো. কামরুজ্জামান ওরফে নওসাদ সরকার(২৯) ও সিদ্ধিরগঞ্জ মিজমিজি এলাকার মৃত আ. সালামের ছেলে মো. মজিবর রহমান (৩৮)।

ডিবির এসআই মো. মিজানুর রহমান জানান, শুক্রবার বিকাল সাড়ে ৫টায় সিদ্ধিরগঞ্জ পুল এলাকায় চেকপোষ্টে একটি এফ জেড সাদা মোটরসাইকেল সিগনাল দিলে পাশ কাটিয়ে দ্রুত চলে যাওয়ার চেষ্টা করে। তখন তারা না মোটরসাইকেল ডিবির মাইক্রো দিয়ে বেরিকেট দিয়ে ঘটনাস্থলেই চালক আ. সালাম ও আরোহী কামরুজ্জামানকে আটকনো হয়। এ সময় তল্লাশি করে কামরুজ্জামানের কোমর থেকে ৭.৬৫ একটি বিদেশী পিস্তল, একটি ম্যাগজিন, দুই রাউন্ড গুলি লোড করা অবস্থায় পাওয়া যায়।

তিনি আরো জানান, পরবর্তীতে সন্ধ্যা সাড়ে ৬টায় আটককৃতদের স্বীকারোক্তি মোতাবেক কামরুজ্জামানের দ্বিতল বাড়ীর ছাদের একটি রুমে তল্লাশী করে একটি অসম্পূর্ণ ম্যাগজিন এবং আগ্নেয়াস্ত্র তৈরীর কাজে ব্যবহৃত বিভিন্ন যন্ত্রপাতী সহ আসামী মো. কামরুজ্জামান এর বাবা আলী আকবর লাভলু সরকার(৫৩)কে গ্রেপ্তার করা হয়।

মো. মিজানুর রহমান বলেন, ‘জিজ্ঞাসাবাদে জানা যায় গ্রেপ্তারকৃতরা একে অপরের সহায়তায় নারায়ণগঞ্জের বিভিন্ন জায়গায় অন্ত্র কেনা-বেচাসহ সন্ত্রাসী কার্যকলাপ করে আসছিল। এইসব অস্ত্র ব্যবসার সাথে কারা জড়িত সে বিষয়ে ব্যাপক তদন্ত চলিতেছে। এ সংক্রান্তে সিদ্ধিরগঞ্জ থানায় অস্ত্র আইনে মামলা দায়ের করা হয়েছে।’

সব খবর
নগরের বাইরে বিভাগের সর্বশেষ