বৃহস্পতিবার ১২ ডিসেম্বর, ২০১৯

সিদ্ধিরগঞ্জে অসামাজিক কার্যকলাপের অভিযোগে নারীসহ আটক ১৭

শনিবার, ১৩ জুলাই ২০১৯, ২২:৩৭

প্রেস নারায়ণগঞ্জ.কম

প্রেস নারায়ণগঞ্জ: সিদ্ধিরগঞ্জে অভিযান পরিচালনা করে একটি আবাসিক হোটেলে অসামাজিক কার্যকলাপের সঙ্গে জড়িত থাকার অভিযোগে নারীসহ ১৭ জনকে আটক করেছে পুলিশ।

শনিবার (১৩ জুলাই) সন্ধ্যায় সাইনবোর্ড এলাকায় অবস্থিত শাপলা গেষ্ট হাউস নামের একটি আবাসিক হোটেল থেকে তাদেরকে আটক করা হয়।

গ্রেপ্তারকৃতরা হলেন, শাপলা গেস্ট হাউসের ম্যানেজার মোস্তফা মিয়া, সাইদুল ইসলাম, মানিক, মনিম চন্দ্র দাশ, আতিকুল ইসলাম, ফরহাদ হোসেন, আরিফ হোসেন, সামিউল, তরিকুল হোসেন, আইয়ুব আলী, আহম্মদ হোসেন, ইব্রাহিম এবং পতিতা নাজমা বেগম, বর্ষা আক্তার, রেখা আক্তার, মনি আক্তার ও শিলা আক্তার।

এলাকাবাসী জানায়, নারায়ণগঞ্জ লিংক রোডের সিদ্ধিরগঞ্জের সাইনবোর্ড এলাকায় দীর্ঘদিন ধরে শাপলা গেষ্ট হাউজে বিভিন্ন অসামাজিক কার্যকলাপ চালিয়ে আসছিল। এখানে বিভিন্ন স্কুল ও কলেজের শিক্ষার্থীরাসহ উঠতি বয়সের ছেলে মেয়েরা সময় কাটাতো। প্রশাসনের নাকের ডগায় এসকল অসামাজিক কার্যকলাপ চললেও রহস্যজনক কারণে তাদের বিরুদ্ধে কোন ব্যবস্থা গ্রহণ করেনি স্থাণীয় প্রশাসন। অবশেষে উর্ধ্বতন কর্তৃপক্ষের নির্দেশে ওসির নেতৃত্বে অভিযান পরিচালনা করা হয়।

সিদ্ধিরগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মীর শাহীন শাহ পারভেজ জানান, শাপলা গেস্ট হাউসে অসামাজিক কার্যকলাপ চলার অভিযোগে অভিযান চালানো হয়। এ সময় অসামাজিক কার্যকলাপের সাথে জড়িত থাকার অভিযোগে ১৭ জনকে আটক করা হয়। গ্রেপ্তারকৃতদের বিরুদ্ধে মামলার প্রস্তুতি চলছে।

সব খবর
নগরের বাইরে বিভাগের সর্বশেষ