শুক্রবার ২৩ আগস্ট, ২০১৯

সিদ্ধিরগঞ্জের নতুন ওসি কামরুল ফারুক

রবিবার, ৪ আগস্ট ২০১৯, ১৯:৪৫

প্রেস নারায়ণগঞ্জ.কম

প্রেস নারায়ণগঞ্জ: সিদ্ধিরগঞ্জ থানা পুলিশের নতুন ভারপ্রাপ্ত কর্মকর্তা হিসেবে যোগদান করেছেন মো. কামরুল ফারুক। তিনি এর আগে টাঙ্গাইলে কর্মরত ছিলেন।

রোববার (৪ আগস্ট) তিনি সিদ্ধিরগঞ্জ থানার দায়িত্ব গ্রহণ করেন। জেলা পুলিশের কার্যালয় থেকে পাঠানো এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

গোপালগঞ্জের কোটালীপাড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) থাকা অবস্থায় ২০১৮ সালে দ্বিতীয় বারের মতো আইজিপি পদক পেয়েছিলেন কামরুল ফারুক।

আলোচিত এই ওসি কোটালীপাড়া থানার ওসি থাকা অবস্থায় হাবিব শেখ নামে এক ব্যক্তি মাসে ৪০ হাজার টাকা ঘুষের বিনিময়ে একটি জুয়ার আসর বসানোর সুযোগ করে দেয়ার প্রস্তাব দিলে তিনি ওই ব্যক্তিকে আটক করে মামলা দেন। যা একাধিক জাতীয় গণমাধ্যমে আসে।

প্রসঙ্গত, গত ১ আগস্ট সিদ্ধিরগঞ্জ থেকে ওসি মীর শাহীন শাহ্ পারভেজকে প্রত্যাহার করে নেওয়া হয়। তাকে প্রত্যাহার করে জেলা পুলিশ লাইনসে সংযুক্ত করা হয়।

ওসি শাহীন শাহ্ পারভেজের বিরুদ্ধে পুলিশের প্রভাব বিস্তার করে অর্থ বাণিজ্য ও মাদক ব্যবসায়ীর কাছ থেকে অর্থ সুবিদা গ্রহণ করে তাদের শেল্টার প্রদানের অভিযোগ উঠেছে। গত ৩১ জুলাই এমন অভিযোগ তুলে সিদ্ধিরগঞ্জের বেশ কয়েকজন বাসিন্দা জেলা পুলিশ সুপার হারুন অর রশীদের সাথে দেখা করেন এবং এসব অভিযোগ জানান।

এর আগেও সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা হিসেবে দায়িত্ব পালনের সময় উধ্বর্তন কর্মকর্তাদের সাথে অসদাচরণ করার কারণে মীর শাহীন শাহ্ পারভেজকে প্রত্যাহার করে নেওয়া হয়।

সব খবর
নগরের বাইরে বিভাগের সর্বশেষ