শুক্রবার ২০ সেপ্টেম্বর, ২০১৯

সিএনজি ছিনতাইয়ের উদ্দেশ্যে চালককে হত্যা, গ্রেফতার ৩

বুধবার, ৪ সেপ্টেম্বর ২০১৯, ২১:৫৭

প্রেস নারায়ণগঞ্জ.কম

প্রেস নারায়ণগঞ্জ: রূপগঞ্জে সিএনজি চালক আলম মিয়া হত্যা মামলার ঘটনায় তিন আসামিকে গ্রেফতার করেছে পুলিশ। বুধবার (৪ সেপ্টেম্বর) সকালে উপজেলার চনপাড়া পুনর্বাসন কেন্দ্র, তারাবো ও বাইপেল এলাকা থেকে তাদের গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃতরা হলেন, উপজেলা চনপাড়া পুনর্বাসন কেন্দ্রের ১ নং ওয়ার্ড এলাকার মোজাম্মেল হক ভুইয়া ওরফে ডাবলুর ছেলে রাহুল, সোনারগাঁ উপজেলা রতনপুর এলাকার বড়জানের ছেলে সাগর ও হাবিবপুর এলাকার শাহজাহানের ছেলে রেজাউল করিম।

মামলার বরাত দিয়ে রূপগঞ্জ থানার উপ-পরিদর্শক এসআই নাজিম উদ্দিন জানান, সিএনজি ছিনতাইয়ের উদ্দেশ্যে ভাড়ায় গত ২১ আগষ্ট সকাল সাড়ে ৭ টার দিকে রাহুল, সাগর ও রেজাউল করিম সিএনজিসহ চালক আলম মিয়াকে নিয়ে মুড়াপাড়ায় যাচ্ছিল। মীর সিমেন্ট কারখানার সামনে পৌছালে রাহুল, সাগর ও রেজাউল করিম মিলে আলম মিয়াকে নেশা জাতীয় ঔষধ খাইয়ে ও শ্বাসরোধে হত্যা করে রাস্তায় পাশে ফেলে রেখে সিএনজি ও মোবাইল ফোন ছিনতাই করে পালিয়ে যায়। পরে পুলিশ এলাকাবাসীর সহযোগিতায় আলম মিয়াকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

এ ঘটনায় সিএনজি চালক আলম মিয়ার স্ত্রী রিনা বেগম বাদী হয়ে একটি হত্যা মামলা দায়ের করেন। পরে গ্রেফতারকৃতরা সিএনজি ও মোবাইল চনপাড়া পুনর্বাসন কেন্দ্রের মেরু মিয়ার ছেলে রাজা মিয়ার কাছে ৪০ হাজার টাকায় বিক্রি করে দেয়। গত এক সপ্তাহ আগে রাজা মিয়াকে গ্রেফতার করলে এ ঘটনার রহস্য বেরিয়ে আসে এবং ছিনতাই হওয়া সিএনজি ও মোবাইল উদ্ধার করে পুলিশ।

এদিকে, রাজা মিয়ার তথ্যনুযায়ী বুধবার সকালে গোপন সংবাদের ভিত্তিতে উপজেলার চনপাড়া পুনর্বাসন কেন্দ্র, তারাবো ও বাইপেল এলাকা থেকে হত্যার সঙ্গে জড়িত ওই তিন জনকে গ্রেফতার করে পুলিশ। গ্রেফতারকৃতদের নারায়ণগঞ্জ আদালতে পাঠানো হয়েছে।

সব খবর
নগরের বাইরে বিভাগের সর্বশেষ