শুক্রবার ২২ নভেম্বর, ২০১৯

সামাজিক যোগাযোগ মাধ্যমে মিথ্যা প্রচারনার ব্যাখ্যা

মঙ্গলবার, ২৪ এপ্রিল ২০১৮, ২০:২৩

প্রেস নারায়ণগঞ্জ.কম

প্রেস নারায়ণগঞ্জ: আমি মাহমুদুন্নবী পিয়াল, ২০১৫ সালে সরকারি তোলারাম ও নারায়ণগঞ্জ সরকারি মহিলা কলেজে ছাত্রলীগের ভর্তি বাণিজ্যের প্রতিবাদ করি। তখন আমি ছাত্র ফেডারেশনের একজন কর্মী। প্রতিবাদ করায় তোলারাম কলেজ শাখার ছাত্রলীগের কর্মীরা আমাকে কয়েক দফা নির্যাতন করে। তাদের নির্যাতনের শিকার আমার সহপাঠীরাও হয়।

এছাড়াও সে সময় যখন ভয় ভীতি দেখিয়ে ছাত্রলীগের ভর্তি বাণিজ্য বিরোধী আন্দোলন দমিয়ে রাখতে ব্যার্থ হয়েছে। তখন একসময় আমার সহপাঠীদের মাধ্যমে আমাকে কলেজে ডেকে নেয়া হয়। আমি কলেজে পৌছার পর এলোপাথারীভাবে আমাকে মারধর করার পাশাপাশি আমার ব্যাগ কেড়ে নিয়ে তল্লাশী চালানোর নাটক সাজানো হয়। এবং আমার অগোচরে তল্লাশী করা হয় আমার ব্যাগ। তখন ব্যাগে ওরা ওদের ইচ্ছে মতো জিনিসপত্র ঢুকিয়ে দেয়। যার কোনকিছুই আমার ছিলো না। পরে পুলিশ ডেকে আমাকে ধরিয়ে দেয়।

এর পর গত ২০১৬ সালের আগস্ট মাস থেকে আমি সক্রীয় রাজনীতি থেকে সরে পড়ি। এবং ২০১৭ সালের ৩ ফেব্রুয়ারি থেকে নারায়ণগঞ্জে সংবাদ কর্মী হিসেবে কাজ করে আসছি। প্রথমে কিছুদিন যুগের চিন্তা পত্রিকায় কর্মরত ছিলাম, বর্তমানে প্রেস নারায়ণগঞ্জের সাথে যুক্ত রয়েছি।

এদিকে ২৩ এপ্রিল ২০১৮ সালে কলেজের ছাত্র এবং প্রেস নারায়ণগঞ্জের সাংবাদিক ও প্রথম আলো বন্ধু সভার সদস্য সৌরভকে একই কায়দায় কলেজে ডেকে নিয়ে কলেজের ছাত্রছাত্রী সংসদে আটকিয়ে বেড়ক মারধার করা হয়। বিষয়টি গণমাধ্যমে ছড়িয়ে পড়ে। এই ঘটনা আড়াল করার জন্য তারা আমার বিরুদ্ধে সেই পুরনো প্রচারনা চালাচ্ছে।

তৎকালীন বিভিন্ন সময়ের সংবাদের লিঙ্ক দেয়া হলো...

https://goo.gl/u8cpo9 

https://goo.gl/DBxs6S 

https://goo.gl/YeQq4z

সব খবর
সোশাল মিডিয়া বিভাগের সর্বশেষ