বৃহস্পতিবার ১৯ সেপ্টেম্বর, ২০১৯

সাবদী ঘুরতে এসে গণধর্ষণের শিকার দুই গার্মেন্ট কর্মী

রবিবার, ২ জুন ২০১৯, ২১:১০

প্রেস নারায়ণগঞ্জ.কম

প্রেস নারায়ণগঞ্জ: বন্দরের সাবদী এলাকায় বন্ধুদের সঙ্গে ঘুরতে এসে দুই গার্মেন্ট কর্মী গণধর্ষনের শিকার হয়েছেন। এ ঘটনায় অভিযুক্ত ৬ জনকে গ্রেপ্তার করেছে পুলিশ।

শনিবার (১ জুন) রাতে উপজেলার কলাগাছিয়ার সাবদী এলাকার আইসতলা বিলে এ ঘটনাটি ঘটে। এলাকাবাসীর সংবাদের প্রেক্ষিতে মদনগঞ্জ ফাঁড়ী পুলিশ দ্রুত ঘটনাস্থলে গিয়ে গণধর্ষনের শিকার দুই গার্মেন্ট কর্মীকে উদ্ধার করে।

এ সময় তিনজনকে গ্রেপ্তার করে পুলিশ। পরবর্তীতে আটককৃতদের তথ্যে আরো তিনজনকে গ্রেপ্তার করা হয়। এ ঘটনায় ভুক্তভোগী দুই গার্মেন্ট কর্মী বাদী হয়ে গ্রেপ্তারকৃত ছয়জনসহ আরো ৩-৪ জনের বিরুদ্ধে নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা করেন।

গ্রেপ্তারকৃতরা হলেন, বন্দর বালুর চর এলাকার নাজিম উদ্দিন মিয়ার ছেলে রায়হান (২৩), তমরদী এলাকার আব্দুল সাত্তার মিয়ার ছেলে শাহীন (২২), একই এলাকার মফাজ্জল হকের ছেলে নিজাম (২২), ছনখোলা এলাকার জাহাঙ্গীর মিয়ার ছেলে সুজন (২০), মীরকুন্ডি এলাকার আলাউদ্দিন মিয়ার ছেলে নাজিম উদ্দিন (২৫) ও তমরদী এলাকার ফজলু হক মিয়ার ছেলে শাহীন (২৪)।

পুলিশ সূত্রে জানা যায়, বন্দরের আমিন এলাকার বাসিন্দা ওই দুই গার্মেন্ট কর্মী তাদের দুই ছেলে বন্ধুকে নিয়ে সাবদী এলাকায় ঘুরতে আসে। এ সময় ৮ জন দুষ্কৃতিকারী ব্যক্তি এসে দুই ছেলে বন্ধুকে মারধর করে তাড়িয়ে দেয়। পরে দুই গার্মেন্ট কর্মীকে পালাক্রমে গণধর্ষন করে। পরে ভুক্তভোগী দুই নারীর চিৎকার ও ওই দুই বন্ধুর সহযোগিতায় পুলিশ আসামিদের গ্রেফতার করে।

বন্দর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. রফিকুল ইসলাম জানান, আটককৃত ৬ জনকে রোববার সকালে নারী ও শিশু নির্যাতন মামলায় আদালতে প্রেরণ করা হয়েছে। এ ছাড়াও ভুক্তভোগী দুই গার্মেন্ট কর্মীকে ডাক্তারি পরীক্ষার পর ২২ ধারায় আদালতে প্রেরণ করা হয়েছে।

সব খবর
নগরের বাইরে বিভাগের সর্বশেষ