বৃহস্পতিবার ১২ ডিসেম্বর, ২০১৯

সাধ্যমতো না.গঞ্জের মানুষের জন্য কাজ করবো: পারভীন ওসমান

শনিবার, ১০ আগস্ট ২০১৯, ২০:৪৩

প্রেস নারায়ণগঞ্জ.কম

প্রেস নারায়ণগঞ্জ: প্রয়াত সাংসদ নাসিম ওসমানের সহধর্মিনী পারভীন ওসমান বলেছেন, ‘সারাদেশে এখন ডেঙ্গু মহামারি রূপ ধারণ করেছে। প্রতিদিনই ডেঙ্গু রোগে আক্রান্ত হয়ে হাসপাতালে ভর্তি হচ্ছে মানুষ। ডেঙ্গু প্রতিরোধের জন্য সরকার বিভিন্ন পদক্ষেপ নিয়েছে। দেশের ও দশের সেবার জন্য আমরাও কিছু পদক্ষেপ গ্রহণ করেছি। এটা খুবই সামান্য, আমরা যতটুকুই পারি আমার সাধ্যমতো এই নারায়ণগঞ্জের মানুষের জন্য করবো। অনেকেই মশা নিধনের জন্য কর্মসূচি পালন করছে আমরাও চেষ্টা করবো প্রতিটি জায়গায় ওষুধ ছিটানোর জন্য। যার যতটুকু ক্ষমতা আছে সেইখান থেকেই আমরা এগিয়ে আসি তাহলেই আমরা খুব অল্প সময়ে এই সমস্যা থেকে বের হতে পারবো।’

শনিবার (১০ আগস্ট) দুপুরে চাষাঢ়ায় কেন্দ্রীয় শহীদ মিনারে মশক নিধন কর্মসূচির উদ্বোধন করে তিনি এসব কথা বলেন। আজমেরী ওসমানের সহযোগিতায় ও বীর মুক্তিযোদ্ধা নাসিম ওসমান দুঃস্থ ও জনকল্যাণ ফাউন্ডেশন এ আয়োজন করে।

বক্তব্য শেষে ডেঙ্গু প্রতিরোধে সচেতনতা বৃদ্ধির লক্ষ্যে লিফলেট বিতরণ করেন পারভীন ওসমান। পরে ফগার মেশিন দিয়ে বালুর মাঠ সড়ক হয়ে গলাচিপা এবং কলেজ রোড এলাকায় ওষুধ ছিটানো হয়।

এ সময় আরো উপস্থিত ছিলেন, বীর মুক্তিযোদ্ধা নাসিম ওসমান দুঃস্থ ও জনকল্যাণ ফাউন্ডেশনের সভাপতি তরিকুল ইসলাম লিমন, জেলা বাস মিনিবাস কর্মচারী ইউনিয়নের সভাপতি আবু তাহের প্রমুখ।

সব খবর
রাজনীতি বিভাগের সর্বশেষ