শুক্রবার ২৪ মে, ২০১৯

সাধারণ ছাত্র অধিকার সংরক্ষণ পরিষদের গেট টুগেদার

বুধবার, ১ মে ২০১৯, ২১:৫৩

প্রেস নারায়ণগঞ্জ.কম

প্রেস নারায়ণগঞ্জ: কেন্দ্রীয় নির্দেশনায় বাংলাদেশ সাধারণ ছাত্র অধিকার সংরক্ষণ পরিষদ নারায়ণগঞ্জ জেলা কমিটি গেট টুগেদার করেছে। বুধবার (১ মে) সাধারণ ছাত্র অধিকার সংরক্ষণ পরিষদ নারায়ণগঞ্জ এর প্রতিনিধিগণ হাজিগঞ্জ দূর্গে এই গেট টুগেদার করে। 

এ সময় উপস্থিত ছিলেন বাংলাদেশ সাধারণ ছাত্র অধিকার সংরক্ষণ পরিষদ এর কেন্দ্রীয় যুগ্ম-আহ্বায়ক মোঃ আতাউল্লাহ ও আবু হানিফ এবং নারায়ণগঞ্জ জেলা কমিটির সমন্বয়ক হিসেবে উপস্থিত ছিলেন, আদনান শাকিল, মোঃ সেলিম, মাহমুদুল হাসান, উম্মে সালমা জান্নাত, কনিকা, কৌশিক, শুরভী।

এছাড়া নারায়ণগঞ্জ জেলার সকল কলেজ, উপজেলা, মহানগর শাখার নেতৃবৃন্দগণ উপস্থিত ছিলেন।

এসময় বক্তারা বলেন, গতানুগতিক লেজুড়বৃত্তিক ছাত্ররাজনীতি কিংবা রাজনৈতিক দলের হাতিয়ার হিসেবে কাজ করা ছাত্রসংগঠনের পরিবর্তে প্রকৃত অর্থে ছাত্র তথা সমাজ-রাষ্ট্রের কল্যাণে দেশপ্রেম,ত্যাগ ও সেবার মনমানসিকতা নিয়ে কাজ করবে এমন একটি আদর্শ ছাত্র সংগঠন হিসেবে "বাংলাদেশ সাধারণ ছাত্র অধিকার সংরক্ষণ পরিষদ "কে এগিয়ে নিতে সকল শ্রেণী-পেশার মানুষের সমর্থন-সহযোগিতা ও পরামর্শ প্রত্যাশা করছি।

বক্তারা আরও বলেন, মানুষের কল্যানে সমাজ-রাষ্ট্রের অন্যায়-অনিয়ম, বৈষম্যের সমাধানে কার্যকর প্রতিবাদ এবং দেশের বিভিন্ন প্রান্তের ছাত্র তথা সাধারণ মানুষের যৌক্তিক ও ন্যায়সঙ্গত অধিকার আদায় এ সংগঠন কাজ করে যাবে। সাংগনিক কাঠামোর মাধ্যমে সারা দেশের ছাত্রসমাজের প্রতিনিধিদের নিয়ে কাজ করার স্বার্থে দেশের বিভিন্ন বিশ্ববিদ্যালয়, কলেজ, জেলা, উপজেলা, থানা পর্যায়ে "বাংলাদেশ সাধারণ ছাত্র অধিকার সংরক্ষণ পরিষদ " এর কমিটি গঠণের কাজ চলছে।

সব খবর
সংগঠন সংবাদ বিভাগের সর্বশেষ