সোমবার ২৭ মে, ২০১৯

দুই শিশুকে টানা তিন দিন ধর্ষণ চেষ্টা, অভিযুক্ত গ্রেফতার

মঙ্গলবার, ১৪ মে ২০১৯, ১৬:০৮

প্রেস নারায়ণগঞ্জ.কম

প্রেস নারায়ণগঞ্জ: সিদ্ধিরগঞ্জে মোবাইলে অশ্লীল ভিডিও দেখিয়ে ৭ বছরের দুই শিশুকে টানা তিন দিন ধর্ষণ চেষ্টার অভিযোগে রিয়াজ (৩৮) নামে এক যুবককে গ্রেফতার করেছে পুলিশ।

সোমবার (১৩ মে) গভীর রাতে অভিযুক্তকে আটক করে গণধোলাই দিয়ে পুলিশে সোপর্দ করেছে এলাকাবাসী। গ্রেফতারকৃত রিয়াজ পটুয়াখালীর রাঙ্গাবালী থানার পশুরী বুনিয়া এলাকার বেলায়েত আলী সিকদারের ছেলে।

এ ব্যাপারে মঙ্গলবার (১৪ মে) সকালে সিদ্ধিরগঞ্জ থানায় নারী ও শিশু নির্যাতন আইনে একটি মামলা দায়ের করেছেন নির্যাতিত এক শিশুর মা।

মামলা সূত্রে জানা যায়, মামলার বাদী গার্মেন্ট কর্মী। নির্যাতনের শিকার আরেক শিশুর মা-বাবাও গার্মেন্ট কর্মী। তারা উভয়ই প্রতিবেশী। তাদের সাত বছরের দুই শিশুকে রেখে তারা কাজে চলে যান। এদিকে বাড়ি ফাঁকা পেয়ে টিভি দেখানোর প্রলোভনে প্রতিবেশী রিয়াজ দুই শিশুকে তার নিজের ঘরে নিয়ে গিয়ে মোবাইলে অশ্লীল ভিডিও দেখায় এবং ধর্ষণের চেষ্টা করে। সে গত ৮ মে থেকে টানা তিনদিন ওই দুই শিশুকে ধর্ষণের চেষ্টা করে।

মামলার বাদী নির্যাতনের শিকার এক শিশুর মা জানান, গত ১২ মে গার্মেন্ট থেকে ফেরার পর মেয়ে আমাকে অশ্লীল ভিডিও দেখানো ও ধর্ষণের চেষ্টার কথা জানায়। বিষয়টি নিয়ে নির্যাতনের শিকার আরেক শিশুর মায়ের সাথেও আলাপ করেন তিনি। পরে মেয়েদের কাছে জিজ্ঞেস করলে তারা জানতে পারেন, এই ঘটনা গত তিন দিন যাবৎ ঘটিয়ে আসছে রিয়াজ। এ ঘটনা ভাড়াটিয়া বাড়ির মালিক সোহেলকে ও প্রতিবেশীদের জানালে তারা অভিযুক্তকে গণপিটুনি দিয়ে পুলিশে সোপর্দ করে।

মামলার বরাত দিয়ে সিদ্ধিরগঞ্জ থানার পরিদর্শক (অপারেশন) এইচএম জসীম উদ্দিন জানান, অভিযোগকারী ও তার প্রতিবেশী গার্মেন্টে কাজ করে। প্রতিদিন তারা কাজে যাওয়ার পর তাদের দুই সন্তানকে (৭ বছর বয়সের) ডেকে নিয়ে গিয়ে টিভি দেখার কথা বলে পরে মোবাইলে অশ্লীল দেখিয়ে ধর্ষণের চেষ্টা করে রিয়াজ। এ ঘটনা এলাকাবাসীকে জানালে এলাকাবাসী তাকে আটক করে গণধোলাই দিয়ে পুলিশে দিয়েছে। এ ঘটনায় ধর্ষণ মামলা দায়ের করা হয়েছে।

সব খবর
নগরের বাইরে বিভাগের সর্বশেষ