সোমবার ১৪ জুন, ২০২১

সাড়ে ১২ কোটি ব্যয়ে হবে সোনারগাঁ শেখ রাসেল মিনি স্টেডিয়াম

বুধবার, ৫ মে ২০২১, ১১:২৮

প্রেস নারায়ণগঞ্জ.কম

প্রেস নারায়ণগঞ্জ: নারায়ণগঞ্জের সোনারগাঁয়ে বার কোটি ছেষট্টি লাখ টাকা ব্যয়ে নির্মিত হবে শেখ রাসেল মিনি স্টেডিয়াম। উপজেলা পর্যায়ে শেখ রাসেল মিনি স্টেডিয়াম (দ্বিতীয় পর্যায়)” প্রকল্পের আওতায় এই স্টেডিয়াম নির্মাণ করা হবে। মঙ্গলবার (৪ মে) প্রধানমন্ত্রী শেখ হাসিনার সভাপতিত্বে অনুষ্ঠিত জাতীয় অর্থনৈতিক পরিষদের নির্বাহী কমিটির (একনেক) সভায় এই প্রকল্প অনুমোদন পায়। প্রধানমন্ত্রী গণভবন থেকে ভিডিও কনফারেন্সিংয়ের মাধ্যমে শেরেবাংলা নগরে এনইসি সম্মেলন কক্ষে অনুষ্ঠিত এই সভায় অংশ নেন।

সোনারগাঁ শেখ রাসেল মিনি স্টেডিয়াম প্রকল্প অন্তর্ভুক্ত ও অনুমোদন পাওয়ায় প্রধানমন্ত্রীর প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেছেন সোনারগাঁ উপজেলা নির্বাহী কর্মকর্তা আতিকুল ইসলাম। এছাড়া খেলার মাঠটি বর্তমান জায়গায় পৌছানোর পিছনে সোনারগাঁয়ের সাবেক উপজেলা নির্বাহী অফিসার ও বর্তমান মন্ত্রিপরিষদ সচিব খন্দকার আনোয়ারুল ইসলাম, বর্তমান ক্রীড়া প্রতিমন্ত্রীর পিএস আবু নাসের ভূঞাসহ অনেক প্রাক্তন উপজেলা নির্বাহী অফিসারের অবদানের কথা উল্লেখ করেন।

জানা গেছে, মিনি স্টেডিয়াম নির্মিত হলে তা সবার জন্য উন্মুক্ত রাখা হবে। এটা কারও আওতায় থাকবে না। উপজেলা নির্বাহী অফিসার বা অন্য কেউ দেখভাল করবে। তবে এখানে সবার খেলার অধিকার থাকবে। একপাশে পাকা বসার জায়গা করে দেওয়া হবে।

সব খবর
নগরের বাইরে বিভাগের সর্বশেষ