মঙ্গলবার ১৯ নভেম্বর, ২০১৯

সাখাওয়াতের সাথে ভাষানী ও বারী ভূঁইয়ার ফের হাতাহাতি

সোমবার, ৪ নভেম্বর ২০১৯, ১৬:৪৬

প্রেস নারায়ণগঞ্জ.কম

প্রেস নারায়ণগঞ্জ: মহানগর বিএনপির সহ সভাপতি এড. সাখাওয়াত হোসেন খানের সাথে নিজ দলেরই আইনজীবী এড. আব্দুল হামিদ খান ভাষানী ও এড. আব্দুল বারী ভূঁইয়ার ফের হাতাহাতির ঘটনা ঘটেছে।

সোমবার (৪ নভেম্বর) সকাল সাড়ে ১০টায় জেলা আদালত প্রাঙ্গনে এ ঘটনা ঘটে। এর আগে গতকাল রোববার এড. আব্দুল হামিদ ভাষানীর চেম্বারে তাদের মধ্যে হাতাহাতির ঘটনা ঘটে। এ সময় এড. ভাষানী ও এড. বারী ভূইয়ার মারধর ও লাঞ্চনার শিকার হন এড. সাখাওয়াত হোসেন খান। ওই ঘটনার জের ধরেই সোমবার ফের হাতাহাতির ঘটনা ঘটে।

প্রতক্ষ্যদর্শীরা জানান, সকাল সাড়ে ১০টায় আদালত প্রাঙ্গনে এড. সাখাওয়াত হোসেন খানসহ আরও জুনিয়র কিছু আইনজীবী গতকালের ঘটনার জের ধরে এড. আব্দুল বারী ভূঁইয়ার উপর চড়াও হন। পরবর্তীতে সাখাওয়াত হোসেন খান এড. আব্দুল হামিদ খান ভাষানীর চেম্বারের সামনে গিয়ে আব্দুল হামিদ খানকে অকথ্য ভাষায় গালিগালাজ করলে ভাষানীও পাল্টা গালিগালাজ করেন। এ সময় তাদের মধ্যে হাতাহাতির ঘটনা ঘটে।

এই ঘটনার পরে উভয় পক্ষেরই লোকজন আদালত প্রাঙ্গনে জড়ো হতে থাকে। এ সময় পুলিশের উপস্থিতি দেখা যায়।

বেলা ১২টার দিকে জেলা আইনজীবী সমিতির সভাপতি এড. হাসান ফেরদৌস জুয়েল ও সাধারণ সম্পাদক এড. মুহম্মদ মোহসীন মিয়া আদালত প্রাঙ্গনে উপস্থিত হয়ে দুই পক্ষের আইনজীবীদেরকে যার যার চেম্বারে যেতে বলেন।

পরবর্তীতে এড. হাসান ফেরদৌস জুয়েল এড. সাখাওয়াত হোসেন খানকে বলেন, ‘ভাই চলেন তো, চলেন। এই দিকে বইসা থাইকেন না। কই যাবেন এখন? চেম্বারে? চলেন আমার সাথেই। এই কথা বলে তিনি সাখায়াত হোসেন খানকে তার চেম্বার পর্যন্ত এগিয়ে দেন।’ পরে এড. সাখাওয়াত হোসেন খান ও তার অনুসারীরা তার চেম্বারের দিকে চলে যান। অন্যদিকে ভাষানী ও তার লোকজনও ঘটনাস্থল ত্যাগ করেন।

সব খবর
রাজনীতি বিভাগের সর্বশেষ