শনিবার ২৪ আগস্ট, ২০১৯

সাখাওয়াতপন্থী দুই নেতার নেতৃত্বে জেলা মৎস্যজীবী দল

বুধবার, ১৫ মে ২০১৯, ১৪:১৮

প্রেস নারায়ণগঞ্জ.কম

প্রেস নারায়ণগঞ্জ: বিএনপির সিনিয়র সহ সভাপতি এড. সাখাওয়াত হোসেন খানের অনুসারী এড. এইচএম আনোয়ার প্রধান ও আমিনুল ইসলামের নেতৃত্বে জেলা মৎস্যজীবী দলের আহ্বায়ক কমিটি ঘোষণা করা হয়েছে।

মঙ্গলবার (১৪ মে) জেলা মৎস্যজীবী দলের আহ্বায়ক কমিটির অনুমোদন দেন কেন্দ্রীয় কমিটির আহ্বায়ক রফিকুল ইসলাম মাহতাব এবং সদস্য সচিব আব্দুর রহিম।

কমিটিতে অ্যাডভোকেট এইচএম আনোয়ার প্রধানকে আহবায়ক এবং আমিনুল ইসলামকে সদস্য সচিব করা হয়েছে। আগামী ৩০ দিনের মধ্যে উপজেলা ও পৌরসভা কমিটি গঠন করে জেলা সম্মেলন করার নির্দেশ দেয়া হয়েছে।

কমিটির অন্যান্য সদস্যরা হলেন যুগ্ম আহবায়ক শাহরিয়ার চৌধুরী ইমন, শেখ আঞ্জুম আহমেদ রিফাত, দেলোয়ার হোসেন দিলিপ, এইচএম হোসেন, ফাহিম হোসেন, আজিজুল হক চৌধুরী রয়েল, আওলাদ হোসেন, উজ্জল মিয়া, ডা. হামিদুল্লাহ, সদস্য গিয়াসউদ্দিন প্রধান, এড. কামাল হোসেন, মফিজুল ইসলাম, শামসুজ্জোহা খান, নাজিমুদ্দিন ভূইয়া, জিয়াউল হক রিপন, হাফিজুর রহমান, তাইজুল ইসলাম তাজু, মাহবুবুল হক লিটন, নজরুল ইসলাম মোল্লা, রুহুল আমিন, মইনুল হোসেন, আল আমিন মোল্লা, হারুন উর রশিদ, মাসুদ শিকারী, মফিজুল ইসলাম, শাহা আলী, আরফান, কিরন ভূইয়া ও আরিফুল ইসলাম জুয়েল।

সব খবর
রাজনীতি বিভাগের সর্বশেষ