মঙ্গলবার ১৭ সেপ্টেম্বর, ২০১৯

সাংসদ পুত্র অয়ন ওসমানের সম্বন্ধী ভিকি গ্রেফতার

শনিবার, ৩১ আগস্ট ২০১৯, ২০:৩৯

প্রেস নারায়ণগঞ্জ.কম

প্রেস নারায়ণগঞ্জ: নারায়ণগঞ্জ-৪ আসনের সাংসদ একেএম শামীম ওসমানের ছেলে অয়ন ওসমানের সম্বন্ধী (স্ত্রীর বড় ভাই) মিনহাজ উদ্দিন আহমেদ ওরফে ভিকিকে গ্রেফতার করেছে জেলা গোয়েন্দা (ডিবি) পুলিশ।

শনিবার (৩১ আগস্ট) সন্ধ্যায় নগরীর মাসদাইর এলাকার নিজ বাসা থেকে তাকে গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃত মিনহাজউদ্দিন আহমেদ নগরীর মাসদাইর এলাকার ফয়েজউদ্দিন আহমদ লাভলুর ছেলে।

বিষয়টি নিশ্চিত করে জেলা গোয়েন্দা (ডিবি) পুলিশের পরিদর্শক এনামুল হক বলেন, গত রাতে এক সিএনজি চালককে পিটিয়ে গুরুতর জখম ও টাকা-পয়সা লুটপাটের ঘটনায় দায়ের করা মামলায় তাকে গ্রেফতার করা হয়েছে। এছাড়াও তার বিরুদ্ধে নানা অভিযোগ রয়েছে। তাকে বিভিন্ন স্থানে প্রকাশ্যে অবৈধ পিস্তল নিয়ে ঘুরতে দেখা গেছে বলেও অভিযোগ রয়েছে।

ভিকির বিরুদ্ধে একাধিক অভিযোগ রয়েছে। গত ২৯ মার্চ জামতলায় এক প্রবাসীর কাছে চাঁদা দাবির অভিযোগে ফতুল্লা মডেল থানায় তার বিরুদ্ধে মামলা হয়। গত ১৯ জুন পাটের বস্তা ছিনতাইয়ের ঘটনায় তার বিরুদ্ধে অভিযোগ দায়ের হয়। পুলিশ অভিযান চালিয়ে তার হেফাজত থেকে পাটের বস্তা উদ্ধার করতে পারলেও তাকে গ্রেফতার করতে পারেনি।

সর্বশেষ গতকাল শুক্রবার (৩০ আগস্ট) রাতে এক সিএনজি চালককে বেধরক পিটিয়ে গণমাধ্যমে শিরোনাম হন ভিকি। এ ঘটনায় ওই সিএনজি চালক মুন্সিগঞ্জের টঙ্গিবাড়ি থানার বাসিন্দা কামাল হোসেন বাদী হয়ে ফতুল্লা মডেল থানায় মারধরের অভিযোগে একটি মামলা দায়ের করেন।

মামলার এজাহার সূত্রে জানা যায়, শুক্রবার রাত সাড়ে ১২টার দিকে শহরের চাষাঢ়ার রাইফেলস্ ক্লাবের সামনে সিএনজির গতিরোধ করে সিএনজি চালককে হকিস্টিক, লোহার রড ও লাঠি দিয়ে পিটিয়ে গুরুতর আহত করেন গ্রেফতারকৃত মিনহাজউদ্দিন আহমেদ ওরফে ভিকিসহ অজ্ঞাত আরো ৪/৫ জন। এ সময় সিএনজি গাড়িটিও ভাঙচুর চালানো হয় বলে অভিযোগ বাদীর।

এদিকে পুলিশ জানায়, গ্রেফতারকৃত ভিকির বিরুদ্ধে এর আগেও সদর মডেল থানায় একটি চাঁদাবাজির মামলা দায়ের করা হয়। মামলাটি আদালতে বিচারাধীন রয়েছে।

সব খবর
রাজনীতি বিভাগের সর্বশেষ