বৃহস্পতিবার ২৮ মে, ২০২০

সাংবাদিক স্বপনের মৃত্যুতে আড়াইহাজারে দোয়া

মঙ্গলবার, ৩১ মার্চ ২০২০, ২০:৫৬

প্রেস নারায়ণগঞ্জ.কম

প্রেস নারায়ণগঞ্জ: করোনাভাইরাসে আক্রান্ত হয়ে প্রবাসী সাংবাদিক হাই স্বপনের মৃত্যুতে নারায়ণগঞ্জের আড়াইহাজার রিপোর্টার্স ক্লাবের সাংবাদিকদের পক্ষ থেকে রুহের মাগফিরাত কামনা করে বিশেষ মোনাজাত করা হয়েছে।

মঙ্গলবার (৩১ মার্চ) বেলা ১২টায় রুহের মাগফিরাত কামনা করে বিশেষ মোনাজাত করা হয়।

উপস্থিত ছিলেন সংগঠনের সভাপতি এম এ হাকিম ভূঁইয়া, সাংগঠনিক সম্পাদক ওলিউল্যাহ ভূঁইয়া তুহিন, ক্রীড়া সম্পাদক সাইদুল হাসান ভূঁইয়া, সদস্য সোলাইমান হাসান, আবদুর রহমান নাছির, নজরুল ইসলাম, এবি নুরুল হক, জাহাঙ্গীর, থানা ছাত্রলীগের আহ্বায়ক কাজী রাজিবুল ইসলাম জুয়েল ও ছাত্রলীগ নেতা সাইফুল ইসলাম প্রমুখ।

প্রসঙ্গত, সাংবাদিক স্বপন বাংলাদেশ সময় রাত ১০টা ৫০ মিনিট, নিউইয়র্ক সময় বেলা ১২টা ৫০ মিনিটে স্থানীয় কুইন্স হাসপাতালে তিনি শেষ নি:শ্বাস ত্যাগ করেন। (ইন্নালিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)। তিনি দীর্ঘ দিন ধরে হৃদরোগ ও কিডনি সমস্যায় ভুগছিলেন। দুই বছর আগে নিউইয়র্কে তার ওপেন হার্ট সার্জারি হয়েছিল। এর পর তার কিডনি বিকল হয়ে যাওয়ায় তা ট্রান্সপ্লান্টের প্রস্তুতি চলছিল। সম্প্রতি তিনি অসুস্থ হয়ে পড়েন। পরীক্ষায় তার করোনা সংক্রমণ ধরা পড়ে। নিউইয়র্কে যাওয়ার আগে তিনি মানবজমিন এর সিনিয়র ফটো সাংবাদিক হিসেবে কর্মরত ছিলেন।

সব খবর
নগরের বাইরে বিভাগের সর্বশেষ