শনিবার ২২ ফেব্রুয়ারি, ২০২০

সাংবাদিকদের উপর হামলাকারী সেই সোয়াদ কারাগারে

সোমবার, ২০ জানুয়ারি ২০২০, ২১:৫৮

প্রেস নারায়ণগঞ্জ.কম

প্রেস নারায়ণগঞ্জ: শিশুকে মারধর করতে বাধা দেওয়ায় সাংবাদিকদের উপর হামলাকারী সন্ত্রাসী সোয়াদ আদালতে আত্মসমর্পন করেছে। দীর্ঘদিন পলাতক থাকার পর সোমবার (২০ জানুয়ারি) সে আত্মসমর্পন করলে সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট ফাহমিদা খাতুন তাকে কারাগারে প্রেরণের নির্দেশ দেন।

এ ব্যাপারে নারায়ণগঞ্জ জেলার পুলিশ সুপার জায়েদুল আলম (পিপিএম) বলেছেন, বিষয়টি আমি অবগত আছি। নারায়ণগঞ্জ সদর মডেল থানার ওসিকে রিমান্ড আবেদনের নির্দেশ দিয়েছি। অপরাধীদের জন্য আমাদের পুলিশের পক্ষ থেকে কোন ছাড় নেই।

মামলা সূত্রে জানা যায়, সংবাদ সংগ্রহের উদ্দেশ্যে গত ১৪ জানুয়ারি দুপুর ৩টার দিকে সোনারগাঁয়ের যাওয়ার পথে শীতলক্ষ্যা নদী পার হতে হাজীগঞ্জ ঘাট থেকে ফেরিতে ওঠেন বেশ কয়েকজন সাংবাদিক। ফেরির উপর একটি শিশুকে মারধর করছিল সোয়াদ। এতে বাধা দেওয়ায় ধারালো অস্ত্র দিয়ে উপস্থিত সাংবাদিকদের উপর সন্ত্রাসী হামলা চালায় সোয়াদ। এতে আহত হন আনন্দ টিভির নারায়ণগঞ্জ প্রতিনিধি সৈয়দ সিফাত লিংকন, সাংবাদিক জামাল তালুকদার ও মিজানুর রহমান। পরে সোয়াদকে আটক করে পুলিশে খবর দিলে তল্লা এলাকার বাসিন্দা ও নামধারী আওয়ামী লীগ নেতা আবদুর রহমান তাকে ছাড়িয়ে নিয়ে পালিয়ে যেতে সাহায্য করে। এ ঘটনায় পরে আবদুর রহমানকে আটক করে পুলিশে সোপর্দ করা হয়। পরে সোয়াদকে প্রধান ও আবদুর রহমানকে দ্বিতীয় আসামি করে সদর মডেল থানায় মামলা দায়ের করেন আহত সাংবাদিক সৈয়দ লিংকন।

সব খবর
নগর বিভাগের সর্বশেষ