সোমবার ২২ জুলাই, ২০১৯

সরকার ও জনগণের সমন্বয়ে উন্নয়ণ কাজ চালিয়ে যাবো: আইভী

রবিবার, ১৬ জুন ২০১৯, ২০:৫৭

প্রেস নারায়ণগঞ্জ.কম

প্রেস নারায়ণগঞ্জ: নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশনের মেয়র ডা. সেলিনা হায়াৎ আইভী বলেছেন, ‘আমি জনগনের ভোটে নির্বাচিত মেয়র, জনগণের স্বার্থ রক্ষা করে উন্নয়ণ কাজ করাই আমার কাজ। তাদেরকে ক্ষতিসাধন করে উন্নয়ন কাজ চাপিয়ে দেওয়ার পক্ষে আমি নই। আবার সরকারি কাজ করবো না তাও নয়। তাই সরকার ও জনগণের সাথে সমন্বয় করেই উন্নয়ণ কাজ চালিয়ে যাবো।’

রবিবার (১৬ জুন) বিকাল সাড়ে ৫টায় নাসিক ৮নং ওয়ার্ডের সৈয়দপাড়া ক্যানেলপাড় এলাকায় সাড়ে ৮ কোটি টাকা ব্যয়ে প্রায় ৩ হাজার ফুট দৈর্ঘ্যরে আরসিসি রাস্তা নির্মান কাজের উদ্বোধন শেষে তিনি এসব কথা বলেছেন।

তিনি আরো বলেন, মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা দেশের মানুষের জীবনযাত্রার মান উন্নয়নে ব্যাপক কাজ করে যাচ্ছেন। তিনি কখনোই জনগণের ক্ষতিসাধন করে কোন উন্নয়ন কাজ বাস্তবায়নের পক্ষে না। জনগণের কথা বিবেচনা করেই তিনি কাজ করছেন। তবে যেসব ক্ষেত্রে প্রকল্প বাস্তবায়নে বিকল্প কোন পথ না থাকলে জনগণের সাথে সমঝোতার মাধ্যমেই উন্নয়ন কাজ বাস্তবায়ন করে থাকেন।

৮নং ওয়ার্ডের কয়েকটি এলাকা দিয়ে বুলেট ট্রেন প্রকল্প বাস্তবায়নের বিরোধীতা প্রসঙ্গে এলাকাবাসীর উদ্দেশ্যে মেয়র আইভী বলেন, ‘আমি শুনেছি এলাকায় বুলেট ট্রেন প্রকল্প হবে কিন্তু পাশাপাশি ডিপো করবে সেটা আমি জানি না। আমি আপনাদের বিষয়টি নিয়ে উর্ধ্বতন কর্তৃপক্ষের সাথে কথা বলবো। আপনাদের যাতে কোন ক্ষতি না হয় সে বিষয়টি অবশ্যই আমি আলোচনা করবো।’

এ সময় উপস্থিত ছিলেন, সিটি কর্পোরেশনের উপ-সহকারী প্রকৌশলী মোস্তাফিজুর রহমান, নাসিক ৮নং ওয়ার্ড কাউন্সিলর রুহুল আমিন মোল্লা, ৯নং ওয়ার্ড কাউন্সিলর ই¯্রাফিল প্রধান, সংরক্ষিত নারী কাউন্সিলর আয়েশা আক্তার দিনা, নারায়ণগঞ্জ সদর উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডার শাহজাহান ভুইয়া জুলহাস, বীর মুক্তিযোদ্ধা মহিউদ্দিন মোল্লা, এহসান কবির রমজান, আওয়ামীলীগ নেতা এস এম মাহবুবুর রহমান, হাজী শামীম আহমেদসহ এলাকার গন্যমান্য ব্যক্তিবর্গ প্রমুখ।

সব খবর
রাজনীতি বিভাগের সর্বশেষ