বুধবার ০৩ জুন, ২০২০

সরকারদলীয় এমপির ধান কাটার ভিডিও শেয়ার করে গ্রেফতার যুবক

মঙ্গলবার, ৫ মে ২০২০, ১৯:১৯

প্রেস নারায়ণগঞ্জ.কম

প্রেস নারায়ণগঞ্জ: সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে সরকারদলীয় এক এমপির ধান কাটার ভিডিও শেয়ার করে গ্রেফতার হয়েছেন নারায়ণগঞ্জের রূপগঞ্জের এক যুবক। তার বিরুদ্ধে সরকারবিরোধী প্রচারণার অভিযোগে মামলা দায়েরের প্রস্তুতি চলছে বলেও জানিয়েছে পুলিশ।

গ্রেফতার যুবকের নাম মোমেন প্রধান (৩২)। সে রূপগঞ্জের কাঞ্চন পৌরসভার কেন্দুয়াপাড়া এলাকার হারুনুর রশিদের ছেলে। মঙ্গলবার (৫ মে) দুপুরে কাঞ্চন বাজার থেকে তাকে গ্রেফতার করা হয়। এ সময় ওই যুবকের মোটর সাইকেলটিও জব্দ করে পুলিশ।

রূপগঞ্জের ভোলাব তদন্ত কেন্দ্রের ইনচার্জ পরিদর্শক সাইফুল ইসলাম জানান, কিছুদিন ধরে সরকারের ভাবমূর্তি ক্ষুন্ন হয় এমন কিছু ভিডিও মোমেন প্রধান তার ফেসবুক আইডি থেকে শেয়ার করে আসছে। এতে করে সরকারের ভাবমুর্তি ক্ষুন্ন হচ্ছে। এই অপরাধে মঙ্গলবার দুপুরে রূপগঞ্জ থানা পুলিশ তাকে কাঞ্চন বাজার থেকে গ্রেপ্তার করে।

এদিকে স্থানীয় সূত্রে জানা যায়, আটক মোমেন সর্বশেষ গত ২৮ এপ্রিল তার ব্যবহৃত ফেসবুক আইডি থেকে একজন সরকার দলীয় এমপির কাঁচা ধান কাটার ভাইরাল ভিডিও শেয়ার করেছিলেন।

এ ব্যাপারে রূপগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাহমুদুল হাসান বলেন, ধান কাটার ভিডিও ছাড়াও সরকারবিরোধী নানা পোস্ট শেয়ার করেছে ওই যুবক। তার বিরুদ্ধে সরকারবিরোধী প্রচারণার অভিযোগে মামলা দায়েরের প্রস্তুতি চলছে। মামলাটি পুলিশ বাদী হয়ে করবে বলে জানান ওসি।

সব খবর
নগরের বাইরে বিভাগের সর্বশেষ