শুক্রবার ২০ সেপ্টেম্বর, ২০১৯

সম্পত্তির জন্য স্বামীকে নিয়ে মাকে পেটালো মেয়ে

বুধবার, ৪ সেপ্টেম্বর ২০১৯, ২১:৫৮

প্রেস নারায়ণগঞ্জ.কম

প্রেস নারায়ণগঞ্জ: বন্দরে পারিবারিক কলহের জের ধরে শিল্পী বেগম (৩৮) নামে এক নারীকে পিটিয়ে রক্তাক্ত জখম করেছে বড় মেয়ে ও মেয়ের জামাতা।

মঙ্গলবার (৩ সেপ্টেম্বর) দুপুরে কলাগাছিয়া ইউনিয়নের মাধবপাশা এলাকায় এ ঘটনাটি ঘটে।

এ ব্যাপারে আহত শিল্পী বেগম বাদী হয়ে ওই দিন রাতেই তার মেয়ে মাকসুদা বেগম ও মেয়ের জামাতা ফজর আলীকে আসামি করে বন্দর থানায় একটি অভিযোগ দায়ের করেন।

অভিযোগ সূত্রে জানা যায়, বন্দরের কলাগাছিয়া ইউনিয়নের মাধবপাশা এলাকায় শিল্পী বেগমের বাড়িতে তার মেয়ে মাকসুদা বেগম ও তার জামাতা একই সাথে বসবাস করে আসছিল। প্রায় সময় তার মেয়ে মাকসুদা ও জামাতা শিল্পী বেগমের সাথে খারাপ আচরণ করত। বাড়ির সম্পত্তি বন্টন করে মেয়ের অংশ বুঝিয়ে দেয়ার জন্য চাপ দিত। সম্পত্তিকে কেন্দ্র করে একাধিকবার শারীরিক নির্যাতনও করে। মাঝে মাঝে শিল্পী বেগমকে তার মেয়ে প্রহার করে বাড়ি থেকে তাড়িয়ে দেয়ারও অপচেষ্টা করেছিল। কিছুদিন পূর্বে তার ছোট মেয়েকেও বিভিন্ন অপবাদ দিয়ে গালমন্দ করেছিল।

এর ধারাবাহিকতায়, গত মঙ্গলবার দুপুরে মাধবপাশায় শিল্পী বেগমের বসতঘরে ফের মা ও মেয়ের মধ্যে বাকবিতন্ডা হয়। স্ত্রীর অংশ লিখে দেয়ার জন্য জামাতা ফজর আলী শ্বাশুরিকে গালমন্দ করে। এক পর্যায়ে বড় মেয়ে মাকসুদা ও জামাতা ফজর আলী মিলে শিল্পী বেগমকে ওড়না দিয়ে বেধে ঘরে থাকা দরজার ডাসা দিয়ে পিটিয়ে হাতের কনুই, বক্ষ ও পিঠে উপর্যুপরি আঘাত করে গুরুতর জখম করে। আহতের আর্ত চিৎকারে আশপাশের লোক এগিয়ে এসে উদ্ধার করে বন্দর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে।

বন্দর থানা পুলিশ অভিযোগ পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করলেও কোন আসামি গ্রেফতার দেখাতে পারেনি। তবে এ ব্যাপারে আহত শিল্পী বেগমের পরিবার মামলার প্রস্তুতি নিচ্ছে বলে জানা যায়।

সব খবর
নগরের বাইরে বিভাগের সর্বশেষ